জাবিতে ৬ষ্ঠ মেধাতালিকা থেকে ভর্তি শুরু ৪ জানুয়ারি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়   © ফাইল ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে শূন্য আসনে ষষ্ঠ মেধাতালিকা থেকে আগামী ৪ জানুয়ারি ভর্তি শুরু হবে।  

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব আবু হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।   

বিজ্ঞপ্তি অনুযায়ী, ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ৫ম মেধা তালিকা থেকে ভর্তির পর বাতিলজনিত শূণ্য আসনের বিপরীতে ভর্তির জন্য সংশ্লিষ্ট ইউনিট অফিসে সশরীরে উপস্থিত হয়ে আবেদন করতে হবে। তবে এতে শর্ত দেয়া হয়েছে গত ২৫ সেপ্টেম্বর যে সকল ভর্তি-ইচ্ছুক সশরীর উপস্থিত হয়ে আবেদন করেছেন শুধু তারাই আবেদন করতে পারবে। আবেদন করা যাবে ৪ জানুয়ারি সকাল ৯.৩০ থেকে বেলা ১১ টা পর্যন্ত।  

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, একইদিন দুপুর ১২ টায় ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ করার পর দুপুর ১ টা থেকে অনলাইনে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করে নিশ্চিতকরণের জন্য প্রয়োজনীয় কাগজপত্র শিক্ষা শাখায় জমা দিতে হবে। 

এদিকে, আবু হাসান স্বাক্ষরিত আরেক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস রোল, রেজিস্ট্রেশন নম্বর এবং হল বন্টনের প্রজ্ঞাপন অবিলম্বে ভর্তি বিষয়ক ওয়েবসাইট (academic.juniv.edu) এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রচার করা হবে।  বিশ্ববিদ্যালয়টিতে ২০২১-২০২২ শিক্ষাবর্ষের জন্য ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় চলতি বছরের ৩১ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত।


সর্বশেষ সংবাদ