সুফিয়া কামাল হলের আবৃত্তি সংসদ উদ্বোধন

সুফিয়া কামাল হলের আবৃত্তি সংসদ উদ্বোধন
সুফিয়া কামাল হলের আবৃত্তি সংসদ উদ্বোধন   © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি সুফিয়া কামাল হলে উদ্বোধন হল সুফিয়া কামাল হল আবৃত্তি সংসদের। শনিবার(২৯ অক্টোবর) সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে  উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য কবি ও অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ।

আয়োজনে ড. মুহম্মদ সামাদ এই সংগঠনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, এখনকার ছেলেমেয়েদের জানার আগ্রহ অনেক কমে গেছে। সেখানে সুফিয়া কামাল হলের এই যাত্রা অব্যহত থাকুক।

কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ ড.তৌহিদা রশিদ বলেন, সংস্কৃতি মানুষের মনের বিকাশ সাধন করে। তাই এই উদ্যোগ নিয়ে আমিও উৎসাহী ছিলাম।

সুফিয়া কামাল হল আবৃত্তি সংসদের মডারেটর রায়হান আরা জামান বলেন, আমি নিজেও কবিতা ভালবাসি। তাই আমি খুব আগ্রহের সাথে এই সংগঠনের দায়িত্ব নিয়েছি। আশা করি আমরা সামনে অনেক দূর এগিয়ে যাব।

আরও পড়ুন: ইবির শিক্ষক নিয়োগ বোর্ড বাতিল চেয়ে রিট

উদ্বোধনী অনুষ্ঠানে সুফিয়া কামাল আবৃত্তি সংসদের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের সভাপতি আইভি আক্তার ও সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার মণিকার নাম ঘোষণা করা হয় ।
 
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোঃ নিজামুল হক ভূইয়া,কবি সুফিয়া কামাল হলের প্রোভোস্ট ড. তৌহিদা রশিদ, সুফিয়া কামাল হল আবৃত্তি সংসদের মডারেটর শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের সহকারি অধ্যাপক রায়হান আরা জামান।


সর্বশেষ সংবাদ