কর্মীকে মারধর কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদকের

হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রলীগ কর্মী রোহান খান
হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রলীগ কর্মী রোহান খান  © টিডিসি ফটো

লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেবাব নেওয়াজের নেতৃত্বে এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। এসময় সেবাবের অনুসারী ছাত্রলীগ কর্মী জাহিদুল ইসলাম, রিজভী, মিপতা, জীবন এ মারামারিতে অংশগ্রহণ করেছেন।

শনিবার (১২ মে) বেলা ১২টায় কলেজ প্রাঙ্গণের পাশে এই ঘটনা ঘটে। এতে আহত অবস্থায় ছাত্রলীগ নেতা রোহান খানকে সদর হাসপাতালে ভর্তি করান তার সহপাঠীরা।

ঘটনাস্থলে উপস্থিত সাধারণ শিক্ষার্থীরা জানিয়েছেন, বহিরাগত এবং কলেজ কেন্দ্রিক কর্মীরা কলেজে বিশৃঙ্খলা এবং শিক্ষার্থীদের উত্ত্যক্ত করলে এর প্রতিবাদ করেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মহসিন কবির সাগরের অনুসারী কর্মী এবং কলেজের সিনিয়র রোহান খান।

আরও পড়ুন: মধ্যরাতে ঢাবির রোকেয়া হলে টেনেহিঁচড়ে ছাত্রলীগ নেত্রীকে কক্ষছাড়া

এসময় বিষয়টি নিয়ে তাদের সাথে তর্কাতর্কিও হয় আহত ছাত্রলীগ কর্মীর। পরবর্তীতে বিষয়টি মীমাংসা করার কথা বলে রোহানকে মারধর করেন সেবাব ও তার অনুসারীরা।

এ বিষয়ে জানতে চাইলে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেবাব নেওয়াজ জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। 

কলেজ ছাত্রলীগের সভাপতি মহসিন কবির সাগর বলেন,  ঘটনাটি কলেজের মধ্যে হয়েছে। এই ঘটনার সাথে জড়িত সকলকে শাস্তির আওতায় আনা হবে।

লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাহাবুবুল করিম জানান, বিষয়টি শুনেছি। গোয়েন্দা সংস্থা সেখানে উপস্থিত ছিল। কলেজ ছাত্রলীগের প্রতিনিধিরাসহ দোষীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ