অভিমানে ঘর থেকে বেরিয়ে যায় স্কুলছাত্র রিদান, ৫ দিন ধরে নিখোঁজ

ইয়াছিন আরাফাত রিদান
ইয়াছিন আরাফাত রিদান  © টিডিসি ফটো

ঢাকার সাভারে এক স্কুলছাত্র পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে। তার নাম ইয়াছিন আরাফাত রিদান (১৪)। সে সাভারের রেডিও কলোনি মডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। পরিবারের দাবি, পড়ালেখা বিষয়ে মায়ের সঙ্গে মান-অভিমান করে ঘর থেকে বের হয়ে যায় রিদান। এরপর থেকে খোঁজ মিলছে না তার।

এ ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ জমা দিয়েছে নিখোঁজের বাবা মো. হুমায়ুন কবির। তিনি বলেন, গত সোমবার সন্ধ্যার পর পড়ালেখার জন্য বকা দেয়ায় মা-ছেলের মধ্যে একটু মান-অভিমান হয়। এ সময় রিদান রাগ করে ঘর থেকে বের হয়ে যায়।

তিনি বলেন, এরপর থেকে আমার ছেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। আত্মীয়-স্বজনের বাসায় খোঁজ নিয়েছি। কোথাও খোঁজ মিলছে না। থানায় অভিযোগ দিয়েছি। আইন-শৃঙ্খলা বাহিনী সহায়তা পেলে আমার ছেলেকে ফিরে পেতাম।

রিদানের নিখোঁজের অভিযোগের বিষয়টি দেখছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক সদরুজ্জামান। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমাদের টিম কাজ করছে। আমরা ইতিমধ্যে জেলায় জেলায় বার্তা পাঠিয়ে দিয়েছি। প্রতিদিন খোঁজখবর রাখছি। আশা করছি খুব শিগগিরই তার খোঁজ পেয়ে যাবো। এসময় তিনি রিদানের পরিবারকে হতাশ না হয়ে স্বাভাবিক থাকার পরামর্শ দিয়েছেন।


মন্তব্য