স্বামীসহ ববি ছাত্রীকে মারধর, সেই বখাটে গ্রেপ্তার

অভিযুক্ত জাহিদ হোসেন জয়
অভিযুক্ত জাহিদ হোসেন জয়   © ফাইল ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্রী ও তার স্বামীকে লাঞ্ছনা ও মারধরের ঘটনায় অভিযুক্ত জাহিদ হোসেন জয় নামে স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ জানুয়ারি) রাত ১০টায় মাদারীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

এর আগে গত মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে জাহিদ হোসেন জয়, মাকুন মোল্লা ও চরকাউয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য সাইদুল আলম লিটনের নাম উল্লেখ ও আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে ভুক্তভোগী ছাত্রীর স্বামী সোহাগ হাসান বাদী হয়ে মামলা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. খোরশেদ আলম বলেন, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে ন্যক্কারজনক ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট প্রধান অভিযুক্ত গ্রেপ্তার হয়েছে এটা স্বস্তিদায়ক খবর। ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে দ্রুত আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হবে বলে আশা রাখি। ভবিষ্যতে এ ধরনের ঘটনা যাতে না ঘটে সে ক্ষেত্রে সংশ্লিষ্ট সব মহলের দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করছি।

মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আনন্দবাজার এলাকায় ঘুরতে যান। এ সময় সাইদুল আলম লিটন ও তার অনুসারী জাহিদ হোসেন জয় এবং মাতুম মোল্লাসহ ৫-৬ জন যুবক ওই ছাত্রীকে উত্যাক্ত করেন। এ সময় সঙ্গে থাকা ওই ছাত্রীর স্বামী সোহাগ হাসান এর প্রতিবাদ জানালে আসামিরা তাকে মারধর করেন। স্বামীকে রক্ষা করতে গিয়ে মারধরের শিকার হন ছাত্রীও। এছাড়া আসামিরা ওই ছাত্রীর শ্লীলতাহানি করেন।

এ ঘটনায় বরিশাল-কুয়াকাটা মহাসড়ক কিছু সময়ের জন্য অবরোধও করে রাখেন শিক্ষার্থীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


সর্বশেষ সংবাদ