জয় বাংলা অ্যাওয়ার্ড অর্জনে ববি শিক্ষার্থীকে উপাচার্যের অভিনন্দন

অ্যাওয়ার্ড অর্জনে ববি শিক্ষার্থীকে উপাচার্যের অভিনন্দন
অ্যাওয়ার্ড অর্জনে ববি শিক্ষার্থীকে উপাচার্যের অভিনন্দন  © টিডিসি ফটো

বাংলাদেশে তরুণদের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম ইয়াং বাংলা আয়োজিত ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০২০’ অর্জন করায় ‘জাগ্রত তারুণ্য’-এর প্রতিষ্ঠাতা ও বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থী শাহাবাজ মিঞা শোভনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড.মো: ছাদেকুল আরেফিন।

বৃহস্পতিবার(১৯ নভেম্বর) ‘জাগ্রত তারুণ্য’ বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের উপদেষ্টা ও সদস্যরা উপাচার্য প্রফেসর ড. মো: ছাদেকুল আরেফিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করলে উপাচার্য তাঁদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয়কে শিক্ষা, সাংস্কৃতি, গবেষণাসহ শিক্ষা কার্যক্রম ও ইতিবাচক কাজের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিকভাবে পরিচিত করার মোটো নিয়ে কাজ করছি। তোমাদের ‘জাগ্রত তারুণ্য’ এর আজকের জাতীয় স্বীকৃতি ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২০’ তাঁরই ফল। এটা এই বিশ্ববিদ্যালয়ের জন্য গর্বের বিষয়।

এসময় উপাচার্য ভবিষ্যতে ‘জাগ্রত তারুণ্যের’ সকল ইতিবাচক কাজে পাশে থাকার অঙ্গীকার করেন।

উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন ‘জাগ্রত তারুণ্য’ এর উপদেষ্টা, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান আবু জাফরসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

এদিকে উপাচার্য এক বছর পূর্তি উপলক্ষে সংগঠনটির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন এবং বরিশাল বিশ্ববিদ্যালয় জাগ্রত তারুণ্যের সদস্য জান্নাতুল ফেরদৌসের অঙ্কন করা বরিশাল বিশ্ববিদ্যালয়ের অসাধারন একটি চিত্রকর্ম উপহার দেওয়া হয়।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ