ঢাকা কলেজ ছাত্রকে মারধরের অভিযোগ আইডিয়াল শিক্ষার্থীদের বিরুদ্ধে

ঢাকা কলেজের লোগো ও আহত শিক্ষার্থী।
ঢাকা কলেজের লোগো ও আহত শিক্ষার্থী।   © সংগৃহীত

রাজধানীর নিউমার্কেটের ঢাকা কলেজের এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে। সোমবার (১৭ অক্টোবর) দুপুর বারোটার দিকে ধানমন্ডি থানাধীন ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের সামনে এ মারধরের ঘটনা ঘটে ।

কলেজ সূত্রে জানা গেছে, মারধরে আহত শিক্ষার্থীর নাম জাহিন (১৮)। তিনি ঢাকা কলেজের উচ্চমাধ্যমিকের একাদশ শ্রেণির ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী। উপর্যুপরি মারধর ও আঘাতের ফলে মাথায় ও মুখে আঘাতপ্রাপ্ত হন এই শিক্ষার্থী। পরবর্তীতে তাকে উদ্ধার করে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়। 

ঢাকা কলেজ শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষ ওবায়দুল করিম জানান, ঢাকা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ক্লাস শেষে তার বাড়ি ফেরার পথে এই হামলার শিকার হয়েছেন। ধানমন্ডি থানাধীন ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের সামনে এই ঘটনা ঘটে। খবর পেয়ে আমাদের শিক্ষকরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়েছেন এবং আহত শিক্ষার্থীর সুচিকিৎসার ব্যবস্থা করেছেন। ওই ছাত্র একাদশের নতুন শিক্ষার্থী। বিনা কারনে এবং উস্কানিতে তাকে আহত করা হয়েছে। আইডিয়াল কলেজের শিক্ষকরাও সেখানে ছিলেন।

তবে এই ঘটনার জেরে পরবর্তীতে যেকোনো ধরনের অনভিপ্রেত ও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে গ্রীনরোড ও সায়েন্সল্যাবরেটরি মোড়ে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।  

বিষয়টি নিয়ে কথা বলতে আইডিয়াল কলেজের ওয়েবসাইটে দেওয়া নাম্বারে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভ করেননি।


সর্বশেষ সংবাদ