সমাবর্তনে যোগ দিতে এসে লাশ হয়ে ফিরলেন ওয়ালিদ

কভোকেশন
হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ওয়ালিদ  © টিডিসি ফটো

সড়ক দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারালেন বগুড়া জিলা স্কুলের ‘এসএসসি ২০০৯’ ব্যাচের শিক্ষার্থী মো. ওয়ালিদ। টানা ৬ দিন আইসিউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার (১৫ জানুয়ারি) সকাল ৬টায় পৃথিবীর মায়া ত্যাগ করেন তিনি।

ওয়ালিদের বন্ধু আতিকুল ইসলাম সাব্বির তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ওয়ালিদ রাজধানীর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে বিএসসি এবং এমএসসি সম্পন্ন করেন। তার বাড়ি বগুড়ায়। বগুড়া জিলা স্কুল থেকে ২০০৯ সালে এসএসসি পাশ করেন তিনি।

আরও পড়ুন: স্কুলে ক্লাস করছে রোবট, শিক্ষার্থী বাসায়

ওয়ালিদের আরেক বন্ধু মো. রাকিবুল ইসলাম রোহান বলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নবম সমাবর্তনে অংশগ্রহণের জন্য ঢাকায় এসেছিলেন ওয়ালিদ। গত ( ৮ জানুয়ারি) সন্ধ্যায় বন্ধুদের সাথে মাওয়া ঘাটে ঘুরতে যান। সেখানে তিনি বাইক নিয়ে দাঁড়ায়ি ছিলেন। এসময় পেছন থেকে একটি প্রাইভেটকার এসে তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুরতর আহত হলে তাকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালের আইসিইতে ভর্তি করা হয়। টানা ৬দিন আইসিইতে থাকার পর শনিবার সকালে আমাদের সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে যায় ওয়ালিদ।

আরও পড়ুন: সংক্ষিপ্ত সিলেবাসে ভর্তি পরীক্ষা নিয়ে দোটানায় আয়োজক কমিটি

জানা যায়, উচ্চশিক্ষা গ্রহণের জন্য জাপানে স্কলারশীপ পেয়েছিলেন ওয়ালিদ। সকল প্রক্রিয়াও সম্পন্ন হয়েছিলো কিন্তু করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ফ্লাইট বন্ধ হয়ে যাওয়াতে আর যেতে পারেননি।


মন্তব্য

x