রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে ‘বিজনেস রিপোর্ট’ বিষয়ক কর্মশালা

কুষ্টিয়ার রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে কর্মশালা
কুষ্টিয়ার রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে কর্মশালা  © টিডিসি ফটো

কুষ্টিয়ার রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে শিক্ষক এবং শিক্ষার্থীদের সমন্বয়ে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ অক্টোবর)এ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তারা ‘বিজনেস রিপোর্ট রাইটিং’ এর গুরুত্ব এবং এর খুঁটিনাটি নানা বিষয় নিয়ে আলোচনা করেন।

কর্মশালা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান এমদাদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন একই বিভাগের প্রভাষক জনাব মোফরাদ হোসেন, শারমিন বানু, তাসলিমা খানম, ফাহিমা আকতার এবং জনাব জাহিদুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন: স্কলারশিপ নিয়ে স্নাতকোত্তর করুন নিউইয়র্কে

কর্মশালায় শুভেচ্ছা বক্তব্য রাখেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহজাহান আলী, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের সহসভাপতি( বোর্ড অফ ট্রাস্টিজ) অধ্যাপক ড. জহুরুল ইসলাম, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) ড.ইসমত আরা খাতুন এবং ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক নুর উদ্দীন আহমেদ। আর কর্মশালাটি সঞ্চালনা করেন একই বিভাগের প্রভাষক জনাব মোফরাদ হোসেন।

সেশনটিতে শিক্ষকদের সঙ্গে শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিল শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিল হাসান প্রামানিক সাগর, তিথি বিশ্বাস, সালেহ আহমেদ, শিশির বিশ্বাস, মুমতাহিনা রহমান মীম, নিশি ইসলাম, আমির আল জোহানি, মুহিবুল ইসলাম বাধন, আদনান,রাকিবুল ইসলাম, মীম চৌধুরী, ইরফান, তানভীর, বর্না, সিহাব, সৈকত প্রমুখ।


সর্বশেষ সংবাদ