ট্রেন দাঁড় করিয়ে মদ খেতে গেলেন চালক!

ট্রেন
ট্রেন দাঁড় করিয়ে মদ খেতে গেলেন চালক!  © সংগৃহীত

স্টেশনে ট্রেন দাঁড় করিয়ে রীতিমতো মদ্যপান করতে চলে গেলেন তিনি। আর এক ঘণ্টা অপেক্ষা করলেন যাত্রীরা। আর এই কারণেই ট্রেনের মধ্যে এক ঘণ্টা অপেক্ষা করলেন যাত্রীরা। গতকাল সোমবার ঘটনাটি ঘটেছে বিহারের সমস্তিপুর ডিভিশনের হাসানপুর স্টেশনে। 

জানা গেছে, সোমবার সন্ধ্যায় সমস্তিপুর থেকে সহর্ষের দিকে যাচ্ছিল ট্রেনটি (নম্বর 05278)। রাজধানী এক্সপ্রেসকে আগে ছেড়ে দেওয়ার জন্য সমস্তিপুর থেকে সহরসাগামী প্যাসেঞ্জার ট্রেনটিকে হাসানপুর স্টেশনে দাঁড় করিয়ে দেন স্টেশন কর্তৃপক্ষ। এ সময় সহকারী চালক করণবীর যাদব ট্রেনের ইঞ্জিন ছেড়ে উধাও হয়ে যান। রাজধানী এক্সপ্রেস চলে যাওয়ার পরে প্যাসেঞ্জার ট্রেনটিকে সিগন্যাল দেওয়া হয়। কিন্তু তার পরেও ট্রেন না ছাড়ায় সহকারী স্টেশন মাস্টার যখন বিষয়টি খোঁজ নিতে যান।

আরও পড়ুন: ছোট ভাইকে না পেয়ে বড় ভাইকে হত্যা

অনেকটা সময় গড়িয়ে গেলেও ট্রেন না ছাড়ায় যাত্রীরাও অধৈর্য হয়ে পড়ছিলেন। এ সময় যাত্রীরা চেঁচামেচি শুরু করে দেন। পরিস্থিতি সামলাতে চালকের খোঁজে নামে জিআরপি। পরে জিআরপি পুলিশ হাসানপুর বাজারে গিয়ে দেখে, ট্রেনের সহকারী চালক করমবীর প্রসাদ যাদব নামে ওই অ্যাসিস্ট্যান্ট মদ খেয়ে তুমুল মাতলামো করছেন। তাকে জিআরপি ধরে নিয়ে আসে। তার কাছ থেকে মদের বোতলও পাওয়া গিয়েছে।

সমস্তিপুরের ডিআরএম অলোক আগরওয়াল বলেন, তদন্ত শেষ করে ওই স্টাফের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


x

সর্বশেষ সংবাদ