ছোট ভাইকে না পেয়ে বড় ভাইকে হত্যা

ছুরিকাঘাত
রুবেল  © সংগৃহীত

জুয়া খেলাকে কেন্দ্র করে ঝগড়ার একপর্যায়ে ছোট ভাই শাহিনকে না পেয়ে বড় ভাই রুবেলকে (২৮) ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। এসময় তাকে বাঁচাতে শাহিনের বন্ধু মোবারক (২৭) এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাতে আহত করা হয়।

রবিবার দিবাগত রাত দেড়টার দিকে  ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন পূর্ব বন্ধ ডাকপাড়া এলাকার আবুল সর্দারের গলিতে এ ঘটনা ঘটে। টাঙ্গাইলের খালেক মিয়ার ছেলে নিহত রুবেল পেশায় একজন অটোরিকশা চালক। সে অন্তঃসত্ত্বা স্ত্রী ও পাঁচ বছরের এক কন্যা সন্তান নিয়ে আবুল সর্দারের গলির ঝর্ণার বাড়িতে ভাড়া থাকতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাপ্পির নেতৃত্বে জীবন, ইমন, রাজিবসহ বেশ কয়েকজন কিশোর গ্যাং-এর সদস্য বাড়ির গলিতে এসে শাহীনকে খোঁজ করতে থাকে। এসময় তারা শাহীনকে না পেয়ে তার বড় ভাই রুবেলকে ছুরিকাঘাত করলে তার চিৎকারে দৌড়ে আমি তাকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা আমাকেও মাথায় লোহার রড দিয়ে পিটিয়ে এবং হাতে ছুরিকাঘাত করে। এ সময় আমি বেহুশ হয়ে পড়লে পরে আমার আত্মীয়রা এসে আমাকে ও রুবেলকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। এতে আমার শরীরের বিভিন্ন স্থানে ১৮টি সেলাই লেগেছে এবং রুবেলের মৃত্যু হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ছালাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছুরিকাঘাতের পর আহতদের মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেলের মৃত্যু হয়। পরে কেরানীগঞ্জ মডেল থানার এসআই মফিজুর রহমান হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।


x

সর্বশেষ সংবাদ