কমলা হ্যারিসকে হত্যার হুমকি

লকডাউন
মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস  © সংগৃহীত

মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক নার্সকে গ্রেফতার করেছে পুলিশ। যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস নিভিয়ান পেটিট (৩৯) নামে ফ্লোরিডার বাসিন্দা ওই নার্সকে শনিবার গ্রেফতারের কথা জানায়। খবর সিএনএনের।

সম্প্রতি এক ভিডিওতে কমলা হ্যারিসকে সরাসরি হত্যার হুমকি দিয়েছেন নিভিয়ান। ভিডিওতে তিনি বলেন, কমলা হ্যারিস, তুমি মরতে যাচ্ছ। তোমার দিন গোনা শুরু হয়ে গেছে। তোমাকে হত্যার জন্য আমাকে ৫৩ হাজার ডলার দেয়া হয়েছে এবং আমি কাজটি করতে যাচ্ছি।

এর আগে নিভিয়ান তার কারাবন্দী স্বামীকে ভিডিওবার্তা পাঠান। সেখানেও তাকে জো বাইডেন ও কমলা হ্যারিসের বিরুদ্ধে বিষোদগার করতে দেখা গেছে।

এদিকে মার্কিন ভাইস প্রেসিডেন্ট খুনের হুমকি পাওয়ার পর মার্কিন সিক্রেট সার্ভিস তদন্তভার হাতে নেয়। তারপরই এই নার্সকে গ্রেফতার করা হয়। ফ্লোরিডার দক্ষিণে মার্কিন যুক্তরাষ্ট্রের জেলা আদালতে এই নিয়ে একটি ফৌজদারি মামলা দায়ের হয়েছে।

গত ফেব্রুয়ারি মাস থেকে ওই নার্স কমলা হ্যারিসকে উদ্দেশ্য করে সরাসরি আক্রমণাত্মক ভিডিওবার্তা প্রকাশ করতে থাকেন। এমনকি এক ছবিতে তার হাতে অস্ত্রও দেখা গেছে। গ্রেফতারকৃত নিভিয়ানের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনা দায়ের করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ