জনপ্রিয় অভিনেত্রীর গুলিবিদ্ধ মরদেহ মিলল ফসলের ক্ষেতে

পাকিস্তানের অভিনেত্রী খুশবু খান
পাকিস্তানের অভিনেত্রী খুশবু খান  © জিও টিভি

পাকিস্তানের অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দেশটির নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকার ফসলের ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি টেলিভিশন নাটক ‘পশতু’র জন্য খ্যাতি পেয়েছিলেন। 

পুলিশের বরাতে দেশটির গণমাধ্যম জিও নিউজ এবং সামা টিভিসহ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, অভিনেত্রীর ভাই অভিযোগ করেছেন―সন্দেহভাজনরা তাদের একটি প্রোগ্রামে খুশবুকে কাজ করতে বাধ্য করতে চেয়েছিল। কিন্তু সে চেষ্টা ব্যর্থ হওয়ায় হত্যা করা হয়েছে তাকে।

খুশবু তাদের শর্তে রাজি না হওয়ায় তাদের নির্বাচিত একটি জায়গায় পার্টির আয়োজন করে। তারপর পরিকল্পনা অনুযায়ী তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত অভিনেত্রীর ভাই হত্যা মামলা করেছেন। পরে সন্দেহভাজন হিসেবে শওকত ও ফালাক নিয়াজ নামে দুজনকে আটক করা হয়েছে।

আরো পড়ুন: ক্লাসে হিজাবের বিধিনিষেধের মুখে চাকরি ছাড়তে ‘বাধ্য’ হলেন অধ্যাপক

স্থানীয় আখবারপুরা স্টেশন হাউজ অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন, পুলিশের ধারণা- অভিনেত্রীকে পার্টিতে নেওয়া হয়েছিল। তবে তাকে অন্য জায়গায় নিয়ে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। 

জেলা পুলিশ কর্মকর্তা (ডিপিও) আজহার জানিয়েছেন, তারা এ ঘটনায় আলামত সংগ্রহ করে তদন্ত করছেন। মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ সংবাদ