সিলিংফ্যানের সঙ্গে ঝুলে মেডিকেলের সাবেক ছাত্রীর আত্মহত্যা 

জান্নাতুল ফেরদৌস বন্যা
জান্নাতুল ফেরদৌস বন্যা  © সংগৃহীত

সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সাবেক এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে গাজীপুরের টঙ্গীর মাছিমপুরের নিজ বাসায় আত্মহত্যা করেন তিনি।

নিহত ওই ছাত্রীর নাম ডা. জান্নাতুল ফেরদৌস বন্যা। ইস্ট ওয়েস্ট মেডিকেলের ৫ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন তিনি।

বন্যার সহপাঠীতের সাথে কথা বলে জানা গেছে, সম্প্রতি ইস্ট ওয়েস্ট মেডিকেল থেকে এমবিবিএস শেষ করেন বন্যা। এরপর একটি পোশাক কারখানায় চিকিৎসক হিসেবে যোগ দেন। এর মধ্যে বিয়েও করেন তিনি। তবে বিয়ের পর থেকেই তার স্বামীর সাথে পারিবারিক নানা বিষয় নিয়ে ঝগড়া চলছিল। ঘটনার দিন সন্ধ্যায় আবারও স্বামীর সঙ্গে ঝগড়া হয় জান্নাতুল ফেরদৌস বন্যার। এরই জের ধরে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। 

আরও পড়ুন: ৬ বেসরকারি মেডিকেলে ভর্তিতে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মানা

অনেক ডাকাডাকির পরও বন্যা দরজা না খোলায় দরজা ভেঙে তাকে ঝুলতে দেখে পরিবারের লোকজন। পরে তাকে উদ্ধার করে দ্রুত টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস বন্যাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ গণমাধ্যমকে বলেন, ‘গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’


সর্বশেষ সংবাদ