নাটোরের সড়ক দুর্ঘটনায় সিরাজ-উদ-দৌলা কলেজ শিক্ষকের মৃত্যু

মো. মশিউর রহমান
মো. মশিউর রহমান  © টিডিসি ফটো

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. মশিউর রহমান (৪৫) নিহত হয়েছেন। শনিবার (৭ মে) বেলা সাড়ে ১১টায় বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

ঘটনাস্থলেই মশিউর রহমানের মৃত্যু হয়। নিহত মো. মশিউর রহমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলে থাকতেন বলে নিশ্চিত করেন তার সহপাঠীরা। তিনি ২৪তম বিসিএসে শিক্ষা ক্যাডারে যোগদান করেন।

জানা যায়, ঢাকা থেকে ন্যাশনাল পরিবহনের একটি বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। বেলা ১১টার দিকে বাসটি মহিষভাঙ্গা এলাকার গাজী অটোরাইস মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিয়াম পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

আরও পড়ুন: নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

এ সময় সিয়াম পরিবহনের বাসটি ছিটকে গিয়ে রাইস মিলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ন্যাশনাল পরিবহনের বাসটি মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে কিছুটা নেমে যায়।

দুর্ঘটনায় ন্যাশনাল পরিবহনের চার যাত্রী ও সিয়াম পরিবহনের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। এ ছাড়া আহত হয়েছেন উভয় বাসের অন্তত ২৫ জন যাত্রী।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী রেঞ্জের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে শিশুসহ দুইজন নারী ও পাঁচজন পুরুষ।


x

সর্বশেষ সংবাদ