তরুণীকে প্রকাশ্যে লাঞ্ছনা ও মারধর যুবলীগ নেতার

তাইজুল ইসলাম চৌধুরি বাপ্পি
তাইজুল ইসলাম চৌধুরি বাপ্পি  © সংগৃহীত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এইচএসসি পরীক্ষার্থী এক তরুণীকে প্রকাশ্যে লাঞ্ছনা ও মারধর করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরি বাপ্পি। এ ঘটনায়া তাকে শোকজ করেছে ঢাকা মহানগর উত্তর যুবলীগ।

বাপ্পি ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক। যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, এক নারী ও তার পরিবারের সদস্যদের লাঞ্ছনার অভিযোগ উঠেছে। কেন সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না তিন দিনের মধ্যে তার যথাযথ ব্যাখা প্রদানের নির্দেশ প্রদান করা হল।

জানা যায়, গত মঙ্গলবার রাতে রূপনগর ২৩ নম্বর রোডে তুচ্ছ ঘটনায় এক এইচএসসি পরীক্ষার্থীকে বেদম মারধর করার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। এই ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী রূপনগর থানায় একটি লিখিত অভিযোগ (ডিজি) দায়ের করেন। 

পরে বাপ্পির বিরুদ্ধে অভিযোগ আসে, এই জিডি তুলে নিতে কয়েক দফা হুমকি দেন বাপ্পি। পরে তুলে নিয়ে গিয়ে আপোস নামায় স্বাক্ষর নেন।

রুপনগর থানার ওসি আরিফুর রহমান সরদার বলেন, বাপ্পির সঙ্গে আপোষের পর ওই তরুণী তার অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন।

যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল বলেন, তরুণীকে লাঞ্ছিত করার অভিযোগে বাপ্পিকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। চিঠির জবাব পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ