গ্যাসের লিকেজ থেকে একই পরিবারের শিশুসহ ৬ জন দগ্ধ 

গ্যাসের লিকেজ থেকে একই পরিবারের শিশুসহ ৬ জন দগ্ধ 
  © সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় একটি বাসায় গ্যাসের লিকেজ থেকে আগুন লেগে শিশুসহ একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, মোহাম্মদ বিশাল (২৮), তার স্ত্রী মিতা (২৪), মেয়ে আফসানা (৫), ছেলে মিনহাজ (১৮ মাস), শ্যালক মাহফুজুল (১২) ও আরেক শ্যালক সাব্বির (১৫)।

দগ্ধদের উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

দগ্ধদের প্রতিবেশী মাসুদ জানান, ফতুল্লা মাসদাইর এলাকায় একটি ছয়তলা বিল্ডিংয়ে রাত সাড়ে বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওই ভবনটিতে নতুন রঙ করা হয়েছিল। রান্নাঘরে গ্যাস লিকেজ ছিল। সাড়ে ১২টার কিছুক্ষণ পর পুরো ঘরে আগুন লেগে যায়। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। কয়েল ধরাতে আগুন জ্বালাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে জানান তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, হাসপাতালে দগ্ধ শিশুসহ ছয়জনকে আনা হয়েছে। তাদের মধ্যে বিশাল ৯০ শতাংশ, ১৮ মাসের ছেলে মিনহাজ ৪৫ শতাংশ, মাহফুজুল ৮৫ শতাংশ, সাব্বির ৪৫ শতাংশ, মিতা ১৫ শতাংশ ও আফসানা ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।


মন্তব্য

সর্বশেষ সংবাদ