আন্দোলনে দুই শহীদ পরিবারের পাশে তারেক রহমান

আর্থিক সহযোগিতা প্রদান
আর্থিক সহযোগিতা প্রদান  © সংগৃহীত

রাজধানীর ঢাকার শনির আখড়া মাতুয়াইল মৃধা বাড়ি এলাকায় আওয়ামী স্বৈরাচারবিরোধী গণ-অভ্যুত্থানে নিহত শহীদ সৈকত চন্দ্র দে ও শহীদ পারভেজের পরিবারের প্রতি সমবেদনা ও আর্থিক সহযোগিতা প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপির) ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে আজ (২৬ সেপ্টেম্বর) এই মানবিক কর্মসূচি অনুষ্ঠিত হয়। তারেক রহমানের পক্ষ থেকে এই সমবেদনার বার্তা ও আর্থিক সহযোগিতা প্রদান করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’ উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব তানভীর আহমেদ রবিন, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপিনেতা আবুল কাশেম, ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য সচিব কৃষিবিদ মিথুন, সদস্য মাসুদ রানা লিটন, ফরহাদ আলী সজীব ও শাহাদত হোসেন।

এ ছাড়াও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতা আরিফুর রহমান তুষার ও সাধারণ রিকশা শ্রমিকনেতা মন্টু, শ্রমিক নেতা আফজাল ও মিন্টুসহ অনেকে উপস্থিত ছিলেন। বৈষম্যবিরোধী গণ-আন্দোলন চলাকালে রাজধানীর শনির আখরায় আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে হিন্দু সম্প্রদায়ের সৈকত চন্দ্র দে ও পারভেজ নিহত হন।


সর্বশেষ সংবাদ