সরকারের পতন হবে মিডল স্ট্যাম্প উড়িয়ে: রিজভী

রুহুল কবির রিজভী
রুহুল কবির রিজভী  © ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ সরকারকে নো বল কিংবা এলবিডব্লিউ দিয়ে আউট করা হবে না। বরং মিডল স্টাম্প উড়িয়ে দিয়ে পতন ঘটানো হবে।

আজ শনিবার (৫ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে আদালতের দেওয়া রায়ের প্রতিবাদে এক মানববন্ধনে তিনি একথা বলেন। চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এই মানববন্ধনের আয়োজন করে।

রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেব বলেছেন— বিএনপি নো বলে আউট করতে পারবে না। আমি বলি বিএনপি আপনাদের নো বলেও আউট করবে না, এলবিডব্লিউ দিয়ে আউট করবে না। বরং মিডল স্টাম্প উড়িয়ে দিয়ে আপনাদের পতন ঘটানো হবে।

তিনি বলেন, এই সরকার ক্যালকুলেটেড ফ্যাসিস্ট, হিসাব করে করে তারা ফ্যাসিজমকে প্রতিষ্ঠিত করছে। আজ তারেক রহমান-জুবাইদা রহমানকে সাজা দেওয়া হয়েছে। উদ্দেশ্য হলো এভাবে সাজা দিয়ে একটা অপবাদ দেওয়া যাবে, একটা কলঙ্ক লেপন করা যাবে। যারা অন্যায়কারী, যারা খুন গুম করে, যারা লুটের রাজনৈতিক সংস্কৃতি তৈরি করেছে; তারা কোনও ভালো মানুষকে অপবাদ দিলে জনগণ তা বিশ্বাস করে না। কিন্তু এগুলো করতে গিয়ে পায়ের নিচ থেকে তাদের মাটি সরে যাচ্ছে; এটা তারা টের পাচ্ছেন না। এটা টের না পাওয়ারই কথা, প্রতিটি স্বৈরশাসক পতনের আগ পর্যন্ত টের পায় না।


সর্বশেষ সংবাদ