আজ ঢাবিতে দেখানো হবে ‘দিন : দ্য ডে’এর নতুন ট্রেইলার

চলচিত্র
‘দিন : দ্য ডে’  © সংগৃহিত

এবার অনন্ত-বর্ষা অভিনীত ‘দিন : দ্য ডে’ চলচিত্রের আরেকটি নতুন ট্রেইলার প্রদর্শনের ঘোষণা দিয়েছেন আলোচিত অভিনেতা ও সফল ব্যবসায়ী অনন্ত জলিল।  আজ শুক্রবার (২৪ জুন) বিকেল ৫টায় শিক্ষার্থীদের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি অডিটোরিয়ামে নতুন ট্রেইলারটির প্রদর্শন করা হবে। বিষয়টি আজ নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে তিনি নিশ্চিত করেছেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, অদ্য ২৪শে জুন শুক্রবার বিকেল ৫:৩০ ঘটিকায় , আমরা আসছি আমাদের "দিন দ্যা ডে " সিনেমার নতুন ট্রেইলার প্রদর্শন করতে স্টুডেন্টের জন্য , যে ট্রেইলারটি আমরা এখনও ইউটিউবে আপলোড করিনি।

স্হান: টিএসসি অডিটেরিয়াম

ঢাকা বিশ্ববিদ্যাল,ঢাকা। আপনারা সবাই আমন্ত্রিত। মত বিনিময় হবে আপনাদের সাথে "দিন দ্যা ডে" মুভি নিয়ে।ধন্যবাদান্তে- অনন্ত-বর্ষা

‘দিন : দ্য ডে’ ইরান বাংলাদেশ যৌথ প্রযোজনার একটি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। পরিচালনা করছেন ইরানী পরিচালক মুর্তজা অতাশ জমজম। চলচ্চিত্রটি ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশন ও অনন্ত জলিল যৌথ ভাবে সিনেমাটি প্রযোজনা করছেন।

এর আগে চলতি বছরের শুরুতে এক সংবাদ সম্মেলনে অনন্ত জানিয়েছিলেন, এ সিনেমার বাজেট প্রায় শতকোটি টাকা। বিশ্বের কয়েকটি দেশে সিনেমাটির শুটিং করা হয়েছে। যারা বাংলাদেশ থেকে প্রবাসে যান তারা বিভিন্ন সমস্যার মুখোমুখি হন। বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান, ইরান— এই চার দেশ মিলিয়ে ‘দিন: দ্য ডে’ সিনেমায় উঠে আসবে সেসব লোমহর্ষক প্রেক্ষাপট। এতে অনন্ত ছাড়াও অভিনয় করেছেন অনন্তের স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমাটি প্রসঙ্গে অনন্ত জানান, বাংলাদেশের ছোট বাজেটের যেসব সিনেমা তৈরি হয়, দিন দ্য ডে'র বাজেট দিয়ে সে রকম একশটি সিনেমা নির্মাণ করা যাবে। জানা গেছে ‘দিন: দ্য ডে’ সিনেমার বেশিরভাগ অংশের অর্থের জোগান দিয়েছে ইরানি প্রযোজকই।

‘দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। বিভিন্ন ধরনের সন্ত্রাসী গোষ্ঠীদের দমন করতে অভিযানে অংশ নেবেন তিনি। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটির টিজার ও ট্রেলার এরই মধ্যে দেখে ফেলেছেন দর্শক। ইতোমধ্যে প্রকাশিত এক ট্রেইলারে বেশ ভালো সাড়া ফেলেছে চলচিত্রটি। ট্রেইলার নিয়ে চলছে আলোচনা ও সমালোচনা। এবার পুরো সিনেমা মুক্তির পর দর্শকের প্রতিক্রিয়া কি হয় সেটিই এখন দেখার বিষয়।


x

সর্বশেষ সংবাদ