ভুল স্ট্যাটাস নিয়ে তিশার স্ট্যাটাস

ফারুকি ও তিশা
ফারুকি ও তিশা  © সংগৃহীত

‘জীবনে একজন দায়িত্বশীল পুরুষ বেশি সুন্দর হয়’—এমন শিরোনামে একটি পোস্ট কয়েক দিন ধরে ফেসবুকের বিভিন্ন পেজ ও গ্রুপে ঘুরছে। আর এই পোস্টকে কেন্দ্র করে গত কয়েক দিনে বিভিন্ন সংবাদমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে, যা এই অভিনয়শিল্পীকে বিরক্ত করেছে।

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার নামে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি ভুয়া পেজ রয়েছে। মূলত সেখান থেকে বানোয়াট এই স্ট্যাটাস ছড়িয়ে পড়েছে।

গতকাল শুক্রবার রাতে নুসরাত ইমরোজ তিশা তার ভেরিফায়েড ফেসবুকে লেখেন, ‘প্রিয় ভাইবোনেরা, কয় দিন ধরে দেখছি, আমার নামে খোলা একটা ফেক পেজ থেকে আমার আর ফারুকীর ছবি দিয়ে একটা বানোয়াট স্ট্যাটাস শেয়ার হচ্ছে। করোনা থেকে সুস্থ হওয়ার পর আমার আর ফারুকীর একটা ছবি আমি শেয়ার করেছিলাম। সেই ছবিটা চুরি করে তার সঙ্গে মনের মাধুরী মিশিয়ে একটা স্ট্যাটাস লেখেন ওই ফেক পেজের অ্যাডমিন! “সুন্দর পুরুষের চেয়ে দায়িত্বশীল পুরুষ ভালো” টাইপের কিছু একটা। গত কয় দিনে অনেকেই শেয়ার করেন। আজকে দেখি সেই স্ট্যাটাস থেকে পত্রিকায় নিউজও হয়ে গেছে। আমি এই ফেক স্ট্যাটাসের জন্য খুবই বিরক্ত। কারণ, আমার চোখে আমার হাজব্যান্ড দায়িত্বশীল তো বটেই, খুব সুন্দরও।

আরও পড়ুন: একসঙ্গে পুলিশে চাকরি পেলেন দুই যমজ বোন

গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্য বলেন, প্রিয় ভাইবোনেরা, দয়া করে ওই ফেক পেজকে রিপোর্ট করলে আমি খুবই খুশি হব! আর সাংবাদিক ভাইবোনেরা, দয়া করে চেক করে নেবেন আমার নামে যে কথা প্রচার হচ্ছে, সেটা আমার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করা হয়েছে কি না।’

একই বিষয়ে মুখ খুলেছেন তিশার স্বামী ফারুকীও। তিনিও একটি স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে। বোঝাই যাচ্ছে, ভুয়া ওই পেজ ও স্ট্যাটাস নিয়ে চরম বিরক্ত হয়েছেন এ দম্পতি।

উল্লেখ্য, নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসার জীবনে চলতি বছরের (০৫ জানুয়ারি) প্রথম সন্তান ইলহাম নুসরাত ফারুকীর জন্ম হয়।


সর্বশেষ সংবাদ