ইভ্যালির ফেসবুক লাইভে মুখোমুখি হচ্ছেন তাহসান মিথিলা

তাহসান মিথিলা
ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির স্যাটারডে সারপ্রাইজে আসছেন তাহসান মিথিলা  © ইভ্যালি

দেশের আলোড়ন সৃষ্টিকারী ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ফেসবুক পেজে মুখোমুখি হতে যাচ্ছেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গত বছর তাদের মধ্যে ডিভোর্স হয়।

দুজনই নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে শনিবার ‘সারপ্রাইজ’ দেবেন বলে জানান। হাজার হাজার ভক্ত তাদের ওই পোস্টে কমেন্ট করে জানতে চান কী সেই সারপ্রাইজ। সবাইকে বিস্মিত করে আজ শনিবার রাত ৯টায় তারা মুখোমুখি বসতে যাচ্ছেন।

তাদের এই মুখোমুখি বসার ঘটনাটি সরাসরি সম্প্রচার হবে ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন বলেন, ‘শনিবার রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ হুসেন।’

তাহসান সম্প্রতি ইভ্যালির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন। আরিফ আর হোসেন জানান, আজ শনিবার রাতের শোতে মিথিলাকেও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পরিচয় করিয়ে দেয়া হবে।

আরও পড়ুন: বাবা-মায়ের কবর জিয়ারত করতে ১২৩ কি.মি. সাইকেল চালিয়ে চাঁদপুরে যুবক

সংসার জীবন বিচ্ছেদের লম্বা বিরতির পর নতুন করে দুজনে মুখোমুখি বসে কী আলাপ করবেন, নাকি ইভ্যালির বাণিজ্যিক কোনো বিষয় নিয়ে কথা বলবেন? সে প্রশ্নের জবাবে আরিফ আর হোসেন বলেন, ‘একদমই তেমন কিছু না। উনারা দু’জনে শোতে অংশ নেবেন সেলিব্রিটি হিসেবে। সঞ্চালকের সূত্র ধরে ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।’


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ