গোল্ডেন জুবিলি উৎসবে বন্যার্তদের সহায়তায় লন্ডনে সোলসের কনসার্ট

গোল্ডেন জুবিলি উৎসবে বন্যার্তদের সহায়তায় লন্ডনে সোলসের কনসার্ট
গোল্ডেন জুবিলি উৎসবে বন্যার্তদের সহায়তায় লন্ডনে সোলসের কনসার্ট  © সংগৃহীত

বাংলাদেশের অন্যতম সেরা ব্যান্ড সোলসের পাঁচ দশক পূর্তিতে (গোল্ডেন জুবিলি) যুক্তরাজ্যের লন্ডনে আয়োজন করা হয়েছে বিশেষ কনসার্টের। কনসার্টে গানে গানে মঞ্চ মাতাবেন সোলস ব্যান্ডের গায়কেরা। লন্ডনের ওই কনসার্টটি ‘গানে গানে বাংলাদেশ’ শিরোনামে আয়োজন করা হয়েছে। 

সোলসের ৫০ বছর পূর্তি উৎসবের কনসার্টটি দর্শক-শ্রোতাদের শুধু আনন্দই দেবে, এমন নয়। এই কনসার্টের মাধ্যমে যে অর্থ সংগৃহীত হবে তা দেশের বানভাসী মানুষের সহায়তায় ব্যয় করা হবে। এতে দুর্যেোগে ক্ষতিগ্রস্তরা বিশেষ উপকৃত হবেন।

কনসার্টটি থেকে সংগৃহীত অর্থ যে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের বন্যাকবলিত মানুষের সহায়তায় ব্যয় করা হবে তা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছে কনসার্টটির আয়োজক প্রতিষ্ঠান। এই উৎসবের পরিকল্পনা সম্পর্কে তারা বলেছেন, বাংলাদেশের দুর্যোগকালীন এই মুহূর্তে প্রবাসীদের পক্ষ থেকে এ আয়োজন-বন্যাকবলিত দেশবাসীর সহায়তার জন্যই।

কনসার্টে সোলস ছাড়াও মঞ্চ মাতাবেন নন্দিত কণ্ঠশিল্পী ও রেনেসাঁ ব্যান্ডের অন্যতম সদস্য নকীব খান। অনুষ্ঠানে অরবিট ব্যান্ডের তারকা পলাশসহ রিয়েলিটি শো সারেগামাপা তারকা অবন্তী সিঁথিও পারফর্ম করবেন। তাঁদের বাইরে ইনা খান, ফারজানা বিথি ও অমিতসহ আরও কয়েকজন তরুণ শিল্পী আয়োজনে অংশ নেওয়ার কথা রয়েছে।

জনপ্রিয় ব্যান্ড দলটির ৫০ বছর পূর্তিউৎসব অনুষ্ঠানটি লন্ডনের স্থানীয় সময় বিকেল ৫টায় শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলার কথা রয়েছে।


সর্বশেষ সংবাদ