রাজ-পরীর বিচ্ছেদে সেলিম ও চয়নিকা বললেন,‘নো কমেন্টস’  

সেলিম, রাজ-পরী ও চয়নিকা
সেলিম, রাজ-পরী ও চয়নিকা   © সম্পাদিত

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়ান চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর একটা ঘরোয়া আয়োজনে ২০২১ সালের অক্টোবরে বিয়ে করেন তারা।

কিন্তু বিয়ের মাত্র দুই বছরের মাথায় ভেঙে গেল সে সংসার। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। বিষয়টি নায়িকার কিছু ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে।

যে সিনেমার শুটিং থেকে তাদের প্রেম হয়েছিলো সেই সিনেমার নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম অবশ্য এ বিষয়ে কোন মন্তব্য করতে চাননি। সেলিম জানান, রাজ-পরীর ব্যক্তিগত জীবনের কোনো বিষয় সম্পর্কে আমার জানা নেই। তাদের সঙ্গে আমার পেশাদারি সম্পর্ক। এর বাইরে কিছু নেই।

আরও পড়ুন: ডিভোর্সের ৪ কারণ জানালেন পরীমনি

রাজ ও পরীমনির বিচ্ছেদে তার খারাপ লাগছে কিনা সে বিষয়ে তিনি জানান, সিনেমার শুটিং সেট থেকে তারা সম্পর্কে জড়িয়েছে। এখানে আমার তো কোনো ভূমিকা ছিল না। তাদের বিচ্ছেদে আমার খারাপ লাগছে কি না, এমন প্রশ্নেও জানান ‘নো কমেন্টস’।

এদিকে চিত্রজগতে পরীমণির অভিবাবক হিসেবে পরিচিত চয়নিকা চৌধুরীও নির্মাতা সেলিমের সাথে সুর মিলিয়ে জানালেন, পরীর সঙ্গে তার সবশেষ কথা হয়েছে গত ১৭ সেপ্টেম্বর রাতে। এরপর আর কোনো যোগাযোগ হয়নি। আর তাদের বিচ্ছেদের ব্যাপারে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনিও চাইলে, ‘নো কমেন্টস’।

উল্লেখ্য, গত বইমেলায় প্রকাশ পাওয়া আলোচিত ও বিতর্কিত লেখিকা জান্নাতুল নাইম প্রীতি তার ‘জন্ম ও যোনির ইতিহাস’ বইয়ে গিয়াসউদ্দিন সেলিম ও পরীমনির মধ্যকার সম্পর্কের কথা উল্লেখ করেন। 


সর্বশেষ সংবাদ