গুরুত্বপূর্ণ দিনের রহস্য ফাঁস করলেন পরীমনি

পরীমনি
পরীমনি  © সংগৃহীত

গত ১৬ সেপ্টেম্বর শনিবার ফেসবুকে একটা পোস্ট দেন পরীমনি। পোস্টটি ছিলো এমন ‘কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন।’ এরপর পরিমনির ভক্তদের মাঝে শুরু হয়ে যায় জল্পনা কল্পনা। কি হতে পারে তার এই রহস্যময় পোস্টের। এরপর থেকে পরীমনিকে আর ফোনেও পাওয়া যায়নি। কিন্তু এর পরদিন মধ্যরাতে ফেসবুকে আরেকটি পোস্ট দিয়ে সেই রহস্য ফাঁস করলেন তিনি। জানালেন, মাতৃত্বের ছুটির কারণে এতো দিন অভিনয় করেন নি তিনি। এখন ছুটি কাটিয়ে আবারো শুটিং সেটে ফিরছেন তিনি। ইতোমধ্যে সরকারি অনুদানের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলচ্চিত্রটির নাম ‘ডোডোর গল্প’। 

এই ঘটনার ঠিক দুই দিন আগে রায়হান রাফীর পরিচালনায় ‘মায়া’ নামের নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হবার খবর দেন পরিচালক নিজে। এদিকে ‘ডোডোর গল্প’ সিনেমা দিয়ে দীর্ঘ বিরতির পর বড় পর্দায় ফিরছেন তিনি।  আগামী অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে ছবিটির শুটিং শুরু হচ্ছে।

‘ডোডোর গল্প’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয়ের কথা রয়েছে চিত্রনায়ক সাইমন সাদিকের। তবে এখনো কিছুই চূড়ান্ত হয়নি। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। 

‘ডোডোর গল্প’ সিনেমায় পরীমনির চরিত্রের নাম কাজল চৌধুরী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক সুন্দর একটি গল্পে কাজ করতে যাচ্ছি। দিনটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। লাইট-ক্যামেরা-অ্যাকশন আমার নিশ্বাসের সঙ্গে মিশে আছে। এ অঙ্গনের মানুষেরা আমার আরেকটি পরিবার। সেটা ছাড়া দীর্ঘ দুটি বছর থাকতে হয়েছে। এ সময়টা আমার পরিবারকে ভীষণ মিস করেছি।’

পরীমনি আরও বলেন, ‘অবশেষে অপেক্ষার পালা শেষ। এই গল্পের জন্য চার মাসের অপেক্ষা এবং চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করা। প্রতিটি দিন চরিত্র ও স্ক্রিপ্ট নিয়ে ভেবেছি। যার কারণে “ডোডোর গল্প” আমার কাছে অনেক বেশি স্পেশাল। কারণ, অনেকগুলো গল্পের মধ্যে এটি অনেক ভেবেচিন্তে নির্বাচিত করেছি। আশা করি, আমার দর্শকদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে।’

ছবিটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় রয়েছেন রেজা ঘটক। ঢাকার বনানী ক্লাবে ‘ডোডোর গল্প’ সিনেমাটির চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিনেতা আমিরুল হক চৌধুরী, খায়রুল আলম সবুজ, মনিরা মিঠু সহ আরও অনেকে।  


সর্বশেষ সংবাদ