সঞ্চালনা নয়, বিগ বসে নিজেই গেম খেলবেন সালমান!

সালমান খান
সালমান খান  © সংগৃহীত

বিগ বসের নতুন সিজনে এবার নিজেই হাজির হবেন বলিউড অভিনেতা সালমান খান। এবার একেবারে পাল্টে যাচ্ছে বিগ বসের নিয়ম কানুন। ১৬তম আসরের প্রোমো শেয়ার করে এই শোয়ের সঞ্চালক স্পষ্ট জানিয়ে দিলেন এবারের বিগ বস আরো প্রানবন্ত হতে যাচ্ছে! চমক হিসেবে ‘ভাইজান’ এবার নতুন রূপে ধরা দেবেন।

বিগ বসের আগের সিজনের ঝলক দিয়ে শুরু হয়েছে নতুন টিজার। সেখানে উপস্থাপক ভাইজানকে বলতে শোনা যায়, এতদিন দর্শক প্রতিযোগীদের খেলা দেখেছেন। তবে এবারের সিজনে বিগ বস নিজে খেলবেন। নেট-দুনিয়ায় ভাগ করে নেওয়া ঝলকের ক্যাপশনে লেখা হয়েছে, ‘ইন ১৫ সালো মে সবনে খেলা আপনা আপনা গেম, লেকিন আব বারি হ্যায় বিগ বস কা খেলনে কি।’

বিগ বস সিজন ১৬-এর সারসংক্ষেপে লেখা হয়েছে, ‘আপনি যদি একদিন সকালে ঘুম ভেঙে বুঝতে পারেন, যে পৃথিবী উল্টে গেছে? দিনে চাঁদ উঠছে। মধ্যাকর্ষণ শক্তি কাজ করছে না। সময় ঘড়ির কাঁটার বিপরীতে চলছে। কী যে হচ্ছে, কিছুই বোঝা যাচ্ছে না। তখন আপনার সবচেয়ে বড় ভয় হয়ে উঠবে সুখস্মৃতিগুলো, যা কিছু দিন আগের অতীত। সতর্ক থাকুন, সেই নতুন ভোর আসছে, যা ঘটবে, তা কল্পনাও করতে পারছেন না। সিট বেল্ট বেঁধে প্রস্তুত হন। আসছে নতুন বিগ বস। সঞ্চালক সালমান খান’।

আরও পড়ুন: ‘পুষ্পা ২’-তে আল্লু অর্জুনের পারিশ্রমিক কত?

কিছু দিন আগেই শোরগোল পড়েছিল— নতুন বিগ বসের জন্য সালমানের পারিশ্রমিকের অঙ্ক শুনে। হেঁকেছিলেন এক হাজার কোটি টাকা, যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অঙ্কটা যে আগের চেয়ে তিনগুণ বেশি! নতুন শোয়ের দিনক্ষণের বদলে খবরের শিরোনামে চলে এসেছিলেন সঞ্চালক স্বয়ং।

এদিকে গুঞ্জন শোনা গিয়েছিল, ‘বিগ বস-১৬’তে নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন সালমান খান। এই তারকা নাকি প্রায় ১ হাজার কোটি রুপি নিচ্ছেন! যদিও এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

‘বিগ বস’ সিজন ১৬ আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে প্রচার হওয়ার কথা রয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস


সর্বশেষ সংবাদ