যবিপ্রবি টেক্সটাইল ক্লাবের সভাপতি রাহুল সম্পাদক জিন্নাহ

রাহুল-জিন্নাহ
রাহুল-জিন্নাহ  © সম্পাদিত

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) টেক্সটাইল ক্লাবের ২০২৩-২৪ সেশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান রাহুল এবং একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ জিন্নাহ শেখ।  

গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) মোট ১১ টি পদে টেক্সটাইল বিভাগের কক্ষে বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বিভাগীয় চেয়ারম্যান ড. চঞ্চল কুমার কুন্ডু নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এসময় বিভাগের অন্যান্য শিক্ষকেরা উপস্থিত ছিলেন। নির্বাচনী ফলাফল ঘোষণার পর নব নির্বাচিত কমিটির উদ্দেশ্যে দিকনির্দেশনা  মূলক বক্তব্য প্রদান করেন বিভাগীয় চেয়ারম্যান এবং  শিক্ষকমন্ডলীরা।

এছাড়া নবগঠিত কমিটিতে সহ-সভাপতি আল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমন শাহরিয়ার এবং মিঠুন আলী, সাংগঠনিক সম্পাদক খালিদ জামান মুমিত, কোষাধ্যক্ষ মোঃ মেহেদী হাসান, সহকারী কোষাধ্যক্ষ মোঃ মনোয়ারুল ইসলাম ইমন, প্রচার সম্পাদক মোঃ নাহিদ হাসান এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে ফারহানা উল্লাহ এশা ও রাকিবুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন: ঢাবিতে পর্দা উঠছে ১৭তম বার্ষিক নাট্যোৎসবের

নবনির্বাচিত কমিটির সভাপতি রাহুল বলেন, আলহামদুলিল্লাহ! যবিপ্রবির টেক্সটাইল ক্লাবের সভাপতি নির্বাচিত হতে পেরে আমি উচ্ছ্বাসিত। ধন্যবাদ জ্ঞাপন করতে চাই আমার সহপাঠী ও ছোট ভাই বোনদেরকে যারা আমাকে নির্বাচিত করেছেন এবং তাদের জন্য কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমার শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলীর দিকনির্দেশায়, টেক্সটাইল বিভাগের সকলকে সাথে নিয়ে, ক্লাব এবং বিভাগের উন্নয়নের লক্ষ্যে কাজ করতে চাই। খুব দ্রুত আমার করা প্রতিশ্রুতি অনুযায়ী কাজ শুরু করব ইনশাআল্লাহ ।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ শেখ তার শুভেচ্ছা বক্তব্যে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নবনির্বাচিত কমিটির সবাইকে অভিনন্দন জানান। তিনি আধুনিক এবং স্মার্ট টেক্সটাইল ক্লাব গঠনে তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে বলেন, আমি আমার মেধা ও পরিশ্রমের মাধ্যমে "যবিপ্রবি টেক্সটাইল ক্লাব"কে দেশের মধ্যে সুপরিচিত করে তুলতে চাই। আশা করি আপনাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় "যবিপ্রবি টেক্সটাইল ক্লাবকে" একটি দেশ সেরা ক্লাবে পরিণত করতে পারবো।


সর্বশেষ সংবাদ