১৪ বোতল বিদেশি মদসহ আটক শাবিপ্রবির দুই শিক্ষার্থী

সাজিদ সাকিব ও মাহমুদ সাকিব
সাজিদ সাকিব ও মাহমুদ সাকিব  © সংগৃহীত

সিলেটের কোম্পানীগঞ্জ থেকে ১৪টি বিদেশি মদসহ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দুই শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ১১টার দিকে কোম্পানীগঞ্জের ইসলামপুরের কালা সাদেক এলাকার একটি সড়কের টোলবক্সের সামনে থেকে তাদের আটক করা হয়। 

গ্রেপ্তাররা হলেন, ময়মনসিংহের সদর উপজেলার রাম বাবু রোডের রফিকুল ইসলামের ছেলে সাজিদ সাকিব (২২) ও ঢাকা বাড্ডা থানার অন্তর্গত পূর্ব বাড্ডা বড়টেকের পায়রা স্কুল রোডের ফজলুর রহমানের ছেলে মাহমুদ সাকিব (২১)। তারা দুজনেই শাবিপ্রবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী বলে জানা গেছে।

এদিকে, আটকের পর আজ শুক্রবার (৪ আগস্ট) আটকদের মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সুরঞ্জিত তালুকদার বলেন, আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার প্রাথমিক তথ্যবিবরণী থেকে জানা যায়, অবৈধভাবে বিক্রয়ের জন্য ১৪টি বিদেশি মদের বোতল বহন করে নিয়ে যাচ্ছিলেন ওই দুই শিক্ষার্থী। পুলিশ অভিযান চালিয়ে তাদের কাছ থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আল আমিনবলেন, শাবিপ্রবির ২ শিক্ষার্থী অবৈধভাবে বিক্রির উদ্দেশে ১৪টি বিদেশি মদের বোতল নিয়ে যাচ্ছিলেন। পুলিশ অভিযান চালিয়ে তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করে। আটকদের মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী বলেন, মদসহ দুই শিক্ষার্থী আটকের বিষয়টি শুনেছি। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ