পদের বিনিময়ে শারীরিক সর্ম্পকের প্রস্তাব ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের

পদের বিনিময়ে শারীরিক সর্ম্পকের প্রস্তাব ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের
পদের বিনিময়ে শারীরিক সর্ম্পকের প্রস্তাব ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের  © সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি ও সাধারণ সম্পাদক হাবিবের সঙ্গে এক ছাত্রীর মেসেঞ্জারের কথোপকথন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভাইরাল কথোপকথনে সভাপতি-সম্পাদক দু’জনেই ওই ছাত্রীকে পদের বিনিময়ে শারীরিক সর্ম্পকের প্রস্তাব দিয়েছেন।

গত তিনদিন ধরে পদের বিনিময়ে আপত্তিকর প্রস্তাবের কথোপকথন ভাইরাল হলে এখন তা টক অব দ্যা বেলকুচিতে পরিণত হয়েছে। এ ঘটনায় তৃণমূল ছাত্রলীগের নেতারা অবিলম্বে ওই দুই নেতাকে পদ থেকে অব্যাহতির দাবি জানিয়েছেন। তবে এ পুরো ব্যাপারটিকে বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন সংগঠনটির দুই নেতা।

ভাইরাল হওয়া মেসেজে লিখিতব্য কথোপকথনে দেখা যায়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবকে একজন নেত্রী মেসেঞ্জারে নক করে পদ দাবি করেন। তখন তিনি অনেক কথা বলার এক পর্যায়ে তার সাথে ‘সেক্স’ করার প্রস্তাব দেন। পদ পেতে ওই নেত্রী রাজীও হয়ে যায়।

আরও পড়ুন: সম্মান-ভালোবাসা অর্জন করে নিতে হয়: জয়

পরবর্তীতে সেই নেত্রী পদ না পেয়ে ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকিকে মেসেঞ্জারে নক করলে সেও কথা বলার এক পর্যায়ে একই প্রস্তাব দেয়। এ অবস্থায় ওই মেসেঞ্জারের কথোপকথনটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এতে সাধারণ শিক্ষার্থীসহ নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

সংগঠনটির স্থানীয় নেতা-কর্মী বলছেন, সিলেকশনের মাধ্যমে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হবার পরই তারা দু’জন উপজেলায় নানা অপকর্ম চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব জানান, ফেসবুকে যেটা ভাইরাল হয়েছে সেটা মিথ্যা ও বানোয়াট।

সভাপতি রবিন হাসান রকি জানান, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্লে স্টোর থেকে ফেক চ্যাট নামে একটি অ্যাপসের মাধ্যমে ফেক আইডি খুলে আমাদের মানসম্মান নষ্ট করার জন্য একটি মহল এমন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। বিষয়টি নিয়ে থানায় জিডি দায়ের করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।


সর্বশেষ সংবাদ