পিস্তল হাতে ফিল্মি স্টাইলে পোজ ছাত্রলীগ নেতার

ছাত্রলীগ নেতা রাতুল
পিস্তল হাতে পোজ ছাত্রলীগ নেতা রাতুলের  © সংগৃহীত

পাবনার সুজানগর উপজেলার এক যুবক ফেসবুকে পিস্তল হাতে ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন। এ নিয়ে সর্বত্র তোলপাড়ের সৃষ্টি হয়েছে। ওই যুবক ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। তবে পুলিশের দাবি, ছবিটি অনেক পুরনো।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ফেসবুকের তথ্যমতে পিস্তল হাতে থাকা আবু বক্কার সিদ্দিকী রাতুল সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি এবং সদ্য বিলুপ্ত পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক। নিজেই ফেসবুকে পিস্তল হাতে ছবি পোস্ট করেছিলেন তিনি।

রাতুল নাজিরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক মোস্তফা কামাল বাবুর ছেলে। একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, বিভিন্ন দলের সাথে থাকা রাতুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তিনি দীর্ঘদিন পিস্তল দিয়ে ভয়ভীতি দেখিয়ে অপকর্ম করে আসছে। 

আরো পড়ুন: হাসপাতালে মাকে দেখতে এসে ধর্ষণের শিকার তরুণী 

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলনে, ফেসবুকে ছবিটি ছাড়ার পরই খবর পেয়েছি। তার নামে কোনো অস্ত্রের লাইসেন্স নেই। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে তাকে।

পাবনার সুজানগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল আলম বলেন, ‘জেলা পুলিশ বিষয়টি অবহিত, তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।


x