গৃহকর্মী হত্যা মামলায় রিমান্ড শেষে কারাগারে শিক্ষিকা

শিক্ষক
প্রতীকী ছবি  © ফাইল ফটো

রাজধানীর নিউমার্কেট এলাকার আবাসিক একটি ভবনে লাইলী আক্তার (১৭) নামের এক গৃহকর্মীকে হত্যার মামলায় দুই দফা রিমান্ড শেষে শিক্ষিকা ফারজানা ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। অভিযুক্ত ফারজানা ইসলাম বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষিকা।

বুধবার (২১ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, দুই দফা রিমান্ড শেষে বুধবার (২১ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের আদালতে আসামি ফারজানা ইসলামকে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ১৬ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালত আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১১ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলামের আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১০ এপ্রিল সন্ধ্যায় নিউমার্কেট এলাকার একটি আবাসিক ভবনের চতুর্থ তলা থেকে লাইলী আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এই ঘটনায় লাইলীর মা সামেলা নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ