মা-মেয়ের গোপনে ভিডিও ধারণ, ২ শিক্ষার্থী গ্রেফতার

ভিডিও
গ্রেফতার অভিষেক সেন শর্মা ও সুতনু সাব্যসাচী  © সংগৃহীত

চট্টগ্রাম নগরীতে কলেজছাত্রী ও তার মায়ের গোপনে ধারণ করা ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে দুই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট। বুধবার (৭ এপ্রিল) সকালে নগরীর পাঁচলাইশ থানার প্রবর্তক সংঘের পাহাড়ে ও নন্দনকানন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দু’জন হলেন- অভিষেক সেন শর্মা (১৯) ও আদিত্য বড়ুয়া (১৮)। এদের মধ্যে অভিষেক চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির বিবিএতে পড়ালেখা করছেন। আদিত্য সেন্টপ্লাসিড স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করেছেন নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন। তিনি বলেন, ব্ল্যাকমেইলের শিকার মা ও মেয়ের অভিযোগের প্রেক্ষিতে বুধবার (৭ এপ্রিল) প্রযুক্তির সহায়তায় পাঁচলাইশ থানার প্রবর্তক সংঘ এলাকা থেকে অভিষেক সেন শর্মাকে গ্রেফতার করা হয়। এসময় ভিডিও সংরক্ষিত মোবাইলটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় আরও একজন জড়িত আছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন। গ্রেফতারদের বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণে মামলা করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ