সেলসম্যান থেকে ২০০ বাড়ি-প্লট ও হাজার কোটির মালিক গোল্ডেন মনিরের

গোল্ডেন মনির
অস্ত্র, মাদক ও অর্থসহ গোল্ডেন মনিরকে আট করেছে র‌্যাব  © সংগৃহীত

রাজধানীর মেরুল বাড্ডা এলাকা থেকে স্বর্ণ চোরাকারবারি গোল্ডেন মনিরকে আটক করেছে র‌্যাব। এসময় তার বাড়ি থেকে বিদেশি পিস্তল, গুলি, ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০ দেশের মুদ্রা ও এক কোটি নয় লাখ টাকা জব্দ করা হয়েছে। আজ শনিবার (২১ নভেম্বর) র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ভোর থেকে অভিযান চালিয়ে সোনার গহনা, অস্ত্র ও টাকাসহ মনিরকে আটক করা হয়। তার বাসা থেকে দু’টি বিলাশবহুল গাড়িও জব্দ করা হয়েছে। তিনি স্বীকার করেছেন তার ৩০টিরও বেশি স্থানে বাড়ি ও প্লট রয়েছে। তিনি সবমিলিয়ে হাজার কোটি টাকার মালিক। 

গোল্ডেন মনির হুন্ডি ব্যবসায়ী, স্বর্ণ চোরা চালানী ও জমির দালাল উল্লেখ করে তিনি জানা, তার বাড়ি থেকে জব্দ করা গাড়ির মূল্য প্রায় তিন কোটি টাকা। এছাড়া, তার গাড়ির শোরুম থেকে আরও তিনটি অনুমোদনহীন বিলাসবহুল গাড়ি জব্দ করা হয়েছে। বিভিন্ন স্থানে তার দুই শতাধিক প্লট ও বাড়ি রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

তার বাড্ডা ডিআইটি প্রজেক্ট, নিকুঞ্জ, কেরানীগঞ্জসহ বিভিন্ন স্থানে প্লট ও বাড়ি রয়েছে। তবে প্রাথমিকভাবে ৩০টি স্থানে প্লট ও বাড়ির কথা স্বীকার করেছেন তিনি।


মন্তব্য