পূজামণ্ডপের পেছনে ছিনতাই, ছুরিকাঘাতে আহত ৪

রাজধানীর তাঁতীবাজারে পূজামণ্ডপের পেছনে এক নারীর গলার চেইন ছিনতাইকে কেন্দ্র করে উত্তেজনা
রাজধানীর তাঁতীবাজারে পূজামণ্ডপের পেছনে এক নারীর গলার চেইন ছিনতাইকে কেন্দ্র করে উত্তেজনা  © সংগৃহীত

রাজধানীর তাঁতীবাজারে পূজামণ্ডপের পেছনে এক নারীর গলার চেইন ছিনতাইকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়েছে। এ সময় জনতার ধাওয়ায় পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা উপস্থিত চারজনকে ছুরিকাঘাত করেছে। একপর্যায়ে পূজামণ্ডপের দিকে পেট্রলবোমা নিক্ষেপ করে ছিনতাইকারীরা। কিন্তু বোমাটি বিস্ফোরিত হয়নি। বর্তমানে তাঁতীবাজার পূজামণ্ডপের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

শুক্রবার (১১ অক্টোবর) রাত আটটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হোসেন।

আরও পড়ুন : পূজায় অপ্রীতিকর ঘটনায় ১৭ জনকে গ্রেপ্তার

তিনি আরও বলেন, পূজামণ্ডপে উপস্থিত লোকদের সহযোগিতায় থানা-পুলিশ আকাশ (২৩), হৃদয় (২৩) ও জীবন (১৯) নামের তিনজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। 

এ ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে চারজন আহত হয়েছে। তারা হলেন ঝন্টু (৪৫), সাগর (৩৮), খোকন (৩৫) ও বৃত্ত (২৬)। প্রাথমিক চিকিৎসার জন্য তাদের ঘটনাস্থল থেকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ বলছে, ঘটনাস্থল থেকে পেট্রলবোমাটি অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করে কোতোয়ালি থানা-পুলিশ। বর্তমানে তাঁতীবাজার পূজামণ্ডপের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুন : পূজা উদযাপন কমিটির আহ্বানে মণ্ডপে গান করেন শিল্পীরা: পুলিশ

প্রত্যক্ষদর্শীর জানান, একজন ছিনতাইকারী পূজামণ্ডপে পেছনে এক নারী দর্শনার্থীর গলা থেকে স্বর্ণের চেইন কেড়ে নেয়ার চেষ্টা করলে তিনি চিৎকার করেন। তখন আশেপাশের দর্শনার্থীরা এগিয়ে এলে ছিনতাইকারী এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।


সর্বশেষ সংবাদ