রাতেই গ্রেফতার হতে পারেন আদম তমিজী হক

আদম তমিজী হক
আদম তমিজী হক  © সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় সাইবার নিরাপত্তা আইনে মামলা হয়েছে আলোচিত ব্যবসায়ী আদম তমিজী হকের বিরুদ্ধে। এছাড়া তার বিরুদ্ধে একটি সার্চ ওয়ারেন্টও রয়েছে। ফলে আজ শুক্রবার (১৭ নভেম্বর) রাতেই তাকে গ্রেফতার করা হতে পারে বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার রাত থেকে রাজধানীর গুলশানে আদম তমিজী হকের বাড়ির আশপাশে র‌্যাবের উপস্থিত বাড়ানো হয়। এদিন তাকে গ্রেফতার করা না হলেও আজ নজরদারিতে রাখা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে র‌্যাবের একজন ঊধ্বর্তন কর্মকর্তা জানান, যেকোনো মূল্যে তাকে (আদম তমিজী হক) গ্রেফতার করা হবে। আমরা সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি। তিনি যতই হুমকি-ধামকি দেন না কেন, আজ তার বাসায় আইন মেনে অভিযান চালানো হবে।

আরও পড়ুন: ঢাবিতে মুখোমুখি ছাত্রলীগ ও ছাত্রদল, আতঙ্কে শিক্ষার্থীরা

হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আলোচিত আদম তমিজী হককে গ্রেফতার করতে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর গুলশান-২ এর ১১১ নম্বর রোডের ৮ নম্বর বাসায় যান র‌্যাব সদস্যরা। তবে গতকাল তাকে গ্রেফতার করা হয়নি।

এ বিষয়ে র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মোস্তাক আহমেদ বলেন, আদম তমিজী হকের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। আইন মেনে তাকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করতে গেলে আত্মহত্যার হুমকি দেন। এমনকি নিজের স্ত্রীকে হত্যার হুমকিও দেন তিনি। সবমিলিয়ে পরিস্থিতি স্বাভাবিক না থাকায় তাকে গ্রেফতার করা হয়নি।


সর্বশেষ সংবাদ