ছিনতাইকারীর ছুরিকাঘাতে আইডিয়াল কলেজছাত্রের মৃত্যু

আদনান সইদ রাকিব
আদনান সইদ রাকিব  © সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আদনান সইদ রাকিব (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছে। রাকিব ধানমন্ডি আইডিয়াল কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। রোববার (১৬ জুলাই) রাত পৌনে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। তার মৃতদেহ আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজে রাখা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমণ্ডি থানার এএসআই শামীম আহমেদ।

তিনি জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে বলে জেনেছি। তবে তার মরদেহ এখনো পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়নি। এই ঘটনায় মামলা হয়নি। কাউকে আটক করাও সম্ভব হয়নি।  ওই কলেজছাত্রের মরদেহ আনোয়ার খান মডার্ণ হাসপাতা‌লে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: ইঁদুর মারার বিষ খেয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

উল্লেখ্য, ১৬ জুলাই রাতে ধানমণ্ডি ৮ দিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা তাকে আটকিয়ে তার মোবাইল ফোন সহ সব ছিনিয়ে নিয়ে নিতে চেয়েছিল। কিন্তু রাকিব বাঁধা দেওয়ায় একপর্যায়ে ছিনতাইকারীরা তার গলায় ধা’রা’লো ছু’রি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে সেইখান থেকে তাকে আনোয়ার খান মর্ডান মেডিকেল নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্য চিকিৎসক। 

এর আগে গত ২ জুলাই রাজধানীর ফার্মগেট সেজান টাওয়ারের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রাফিক পুলিশের কনস্টেবল মো. মনিরুজ্জামান মারা যান। তিনি ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় কর্মস্থলে ফিরছিলেন।


সর্বশেষ সংবাদ