সিলেটের প্রথম ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান হেইলমার্ট

সিলেটের প্রথম ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান হেইলমার্ট
হেইলমার্ট উদ্বোধন  © টিডিসি ফটো

ই-কমার্স বর্তমান সময়ের সব থেকে পরিচিত একটি নাম। উদ্যোক্তা হিসেবে নিজের স্বপ্ন বাস্তবায়ন আর সাবলম্বী হওয়ার সহজ একটি মাধ্যম হচ্ছে ই-কমার্স।

গ্রাহক সেবা পূর্ণাঙ্গভাবে নিশ্চিত করতে সম্প্রতি হেইলমার্ট তাদের প্রডাক্ট হাব এর কাজ সম্পন্ন করে। যার আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন হয়েছে রবিবার (৭ মার্চ)। সিলেটের প্রাণকেন্দ্র জিন্দাবাজারস্থ ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির তৃতীয় তলায় হেইলমার্ট এর প্রডাক্ট হাব অবস্থিত।

নিজেদের স্বপ্ন বাস্তবায়ন আর সাবলম্বী হওয়ার প্রয়াস নিয়ে সিলেটের লিডিং ইউনিভার্সিটির একঝাঁক তরুণ উদ্যোক্তা “হেইলমার্ট” নামে একটি ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। “হেইলমার্ট” থেকে অনলাইনের মাধ্যমে সহজেই পন্য ক্রয় করা যাবে। ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান হেইলমার্ট-এর প্রাথমিক যাত্রা শুরু হয় ২০২০ সালের জুলাই থেকে। পরবর্তিতে একই বছরের ১৫ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভ ভিডিওর মাধ্যমে ওয়েবসাইট সেবার উদ্ভোধন ঘোষণা করেন “হেইলমার্ট” এর প্রতিষ্ঠাতা মোঃ শামান্নুর মহিয়ান। তিনি লিডিং ইউনিভার্সিটি এর পুরকৌশল বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। এছাড়া ও তিনি লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসংঘ সংস্থার সাধারণ সম্পাদক ছিলেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে অতিথি উপস্থিত ছিলেন নির্মাণ সংস্থা ডিজাইন আর্টিস্ট্রি এর ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ , ওয়েস্ট ওয়ার্ল্ড সেন্টারের ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দ, কর্তৃপক্ষ এবং সাংবাদিকবৃন্দ। এছাড়া বাংলাদেশ কম্পিউটার সমিতি ও আইসিটি মন্ত্রণালয় এর প্রতিনিধিবৃন্দ এবং বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ‘হেইলমার্ট’এর প্রতিষ্ঠাতা মো: শামান্নুর মহিয়ান ‌‌‌‌‌‌‌ বলেন, ‘গ্রাহকদের পণ্য প্রাপ্তির নিশ্চয়তা থেকে শুরু করে স্বল্প মূল্যে তাদের হাতে পৌঁছে দেবার জন্য আমরা নিরলস কাজ করে যাচ্ছি। আমরা
সকলকে ধন্যবাদ জানাতে চাই এতদিন ধরে হেইলমার্ট এর উপর আস্থা রাখার জন্য।’

উল্লেখ্য, হেইলমার্ট এ গ্রাহকরা সকল ধরণের প্রডাক্ট অনলাইনে অর্ডার করে সংগ্রহ করতে পারবেন এবং অতি স্বল্প মূল্যে হাতের নাগালে রেখে পণ্য সরবরাহ করা যাবে। হেইলমার্ট এর সহ-প্রতিষ্টাতারা হচ্ছেন- তাহানি শাহরিন, ফারহানা জান্নাত এবং সৌরভ মহিউদ্দিন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ