দরজা ভেঙে রাবির শিক্ষক কোয়ার্টারে চুরি

কোয়ার্টার
রাজশাহী বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কোয়ার্টারে ঘরের দরজা ভেঙে নগদ অর্থ ও গয়না চুরির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়ার ডব্লিউ-৯/এফ নম্বর কোয়ার্টারে চুরির এ ঘটনা ঘটে। 

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, চুরির খবর পেয়ে সেদিনই ওই বাসায় যাই। তারা কেউ বাসায় ছিল না। এই সুযোগে পাশের ফ্ল্যাটে বাহির থেকে তালা দেয়ার পর ওই বাসার দরজা ভেঙে সোনাসহ নগদ অর্থ চুরির ঘটনা ঘটেছে। 

এই ঘটনায় ভুক্তভোগী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদা আক্তার জানান, ঈদের ছুটি শেষে এখনো বাসায় আসা হয়নি। এই সুযোগে দিনে-দুপুরে দরজা ভেঙে বাসায় ঢুকে চোরেরা সোনার গয়না, আংটি, গোল্ড মেডেলসহ প্রায় ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়৷ সব মিলে প্রায় দুই থেকে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি৷ 

আরও পড়ুন: ‘র‌্যাগিংয়ের শিকার হয়ে আত্মহত্যা করতে পারে অমিত’

ঘটনা জানার পর ভুক্তভোগী শিক্ষকের স্বামী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন ভুঁইয়া বলেন, আমরা পশ্চিম পাড়ার ডব্লিউ-৯/এফ নম্বর বাড়ির তিন তলার পূর্ব পাশের ফ্ল্যাটে থাকি। ঘটনার খবর পেয়ে এসে দেখি দরজার তালা ভাঙা৷ ঘরের আলমারির তালাও ভাঙা। পুরো ঘর এলোমেলো অবস্থায় রয়েছে। পুলিশ এসে দেখে গেছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তুহিন বলেন, ‘রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষক কোয়ার্টারে চুরির ঘটনায় একটি অভিযোগ পেয়েছে। এবিষয়ে আমরা যথাযথ ব্যবস্থা নিচ্ছি।


x

সর্বশেষ সংবাদ