বাসে ঢাবির দুই শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল

বাসে ঢাবির দুই শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল
  © সংগৃহীত

মাওয়া থেকে ঢাকায় ফেরার পথে বাসের সিট নিয়ে বাবার সামনে মা ও মেয়েকে হেনস্তার প্রতিবাদ করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে আহমেদ ফয়সাল নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

আজ শনিবার (৭ মে) দুপুরে বাবুবাজার ব্রিজে এ ঘটনা ঘটে। আহমেদ ফয়সাল ও তার সঙ্গীরা এ হামলা চালায় বলে ওই দুই শিক্ষার্থীর অভিযোগ।

ভুক্তভোগী শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের সংস্কৃত বিভাগের চতুর্থ বর্ষের জহির রায়হান ও বঙ্গবন্ধু হলের ইংরেজি বিভাগের মোহাম্মদ আবুবকর সিদ্দিক রিয়াজ। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থী আবুবকর সিদ্দিক রিয়াজ বলেন, মাওয়া থেকে ঢাকায় আসছিলাম। তখন বাসে দুই যাত্রীর মধ্যে সিট নিয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে এক মুরব্বিকে ফয়সাল আহমেদ নামের এক ছেলে থাপ্পড় দেয়। পরে তার স্ত্রী আর মেয়ের গায়েও হাত তোলে। আমি আর আমার বন্ধু এর প্রতিবাদ করি। তখন তারা থামলেও আমাদের কিছু বলেনি। পরে বাবুবাজার এসে বাস থামিয়ে তাদের পক্ষের লোকজন দিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা করে। এতে আমরা আহত হই।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, এমন কোনো ঘটনা শুনিনি এবং কেউ অভিযোগও করেনি। লিখিত অভিযোগ পাওয়ার পর এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


x

সর্বশেষ সংবাদ