ঢাবিতে ছাত্রলীগের হামলায় বাদ যায়নি ছাত্রীরাও

  © সংগৃহীত

কোটা আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলার পর থেকেই উত্তপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাস। এ হামলা থেকে রেহায় পায়নি সাধারণ ছাত্রীরাও। সোমবার (১৫ জুলাই) বিকেল সাড়ে তিনটার পর থেকেই এ হামলার শুরু হয় যা দফায় চলমান রয়েছে। 

সরেজমিনে দেখা যায়, ক্যাম্পাসের বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের ওপর ইট, বাশ, রামদাসহ বিভিন্ন অস্ত্র নিয়ে হামলা করছে ছাত্রলীগ। এসময় তারা বিক্ষিপ্তভাবে ছাত্রীদের ওপর হামলা করে। এতে আহত হয় বেশ কয়েকজন ছাত্রী। 

হামলায় আহত মৈত্রী হলের এক ছাত্রী বলেন, হেলমেট পরা একজন এসে আমার এবং এক জুনিয়রের উপর হামলা করে। দুজনই আহত অবস্থায় চলতে পারছিলম না। তার কিছুক্ষণ পর আরও কয়েকজন এসে আমার হাতে আঘাত করেন।  এখন আমরা হাসপাতালে যাচ্ছি চিকিৎসা করানোর জন্য। 

আহত আরেক ছাত্রী জানান, আমরা মেয়েরা সবাই এক জায়গায় অবস্থান করছিলাম। এসময় ছাত্রলীগের ওরা এসে আমাদের ওপর হামলা করে। আমি দেয়ালের সাথে পিষ্টে যাওয়ার মতো অবস্থা হয়েছে। বেশকয়েক জায়গায় ছিলে গিয়েছে।     

এদিকে ছাত্রলীগের হামলায় শতাধিক কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

সর্বশেষ সংবাদ