শীতার্তদের পাশে দাঁড়াল জাবি পরিসংখ্যান অ্যালামনাই অ্যাসোসিয়েশন

শীতার্তদের পাশে দাঁড়াল জাবি পরিসংখ্যান অ্যালামনাই অ্যাসোসিয়েশন
শীতার্তদের পাশে দাঁড়াল জাবি পরিসংখ্যান অ্যালামনাই অ্যাসোসিয়েশন  © টিডিসি ফটো

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পরিসংখ্যান অ্যালামনাই অ্যাসোসিয়েশন। শনিবার (১০ ফেব্রুয়ারি) অ্যাসোসিয়েশনটির পক্ষ থেকে গাজীপুরের টংগী রেইল স্টেশন সংলগ্ন আমতলী এলাকায় দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। 

এ সময়  উপস্থিত ছিলেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আল মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, সহ-অর্থ সম্পাদক অরূপ কুন্ডু, নির্বাহী সদস্য মো. মুস্তাফিজ, মাসুদুর রহমান ও আব্দুল হান্নান। এছাড়া স্থানীয় সংগঠক ও সমাজ কর্মী মো. নাহিদ ও ফিরোজা আক্তার রুনা উপস্থিত ছিলেন। 

জুডসার যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমাদের সংগঠন প্রতিবছর বিভিন্নরকম সেবামূলক কাজের উদ্যোগ গ্রহণ করে থাকে। সামনের দিনগুলোতে আমাদের সংগঠন আরও ব্যাপকভাবে সমাজের পিছিয়ে থাকা মানুষের পাশে থাকতে বদ্ধপরিকর। 

শীতবস্ত্র পেয়ে অসহায় মানুষের মধ্যে আনন্দ ফিরে এসেছ। তারা জুডসার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্থানীয় বাসিন্দারা এই উদ্যোগকে স্বাগত জানান এবং এরকম সমাজসেবামূলক কাজে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।


সর্বশেষ সংবাদ