ছাত্রলীগ নেতার বাইক চুরির অভিযোগে চবির মূল ফটকে তালা

  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শহীদ আবদুর রব হল থেকে শাখা ছাত্রলীগের এক কর্মীর মোটরসাইকেল চুরির অভিযোগে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তালা দিয়ে বিক্ষোভ করেছেন নেতাকর্মীরা। আজ শনিবার বেলা ৩টার দিকে  ফটকে তালা দেওয়া হয়। দুই ঘণ্টা পর বাইকটি খুঁজে পাওয়ায় ছাত্রলীগ কর্মীরা তালা খুলে দেন।

জানা গেছে, একই হলের এক সিনিয়র বাইকটি নিয়ে যান। মূলত দেখতে একই রকম হওয়ায়  ছোট ভাইয়ের বাইক মনে করে বাইকটি  নিয়ে গেছেন তিনি। 

বাংলার মুখের নেতাকর্মীরা জানান, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে শহীদ আবদুর রব হলের ফটকের পার্কিংয়ের জায়গায় মোটরসাইকেল রাখেন শাখা ছাত্রলীগের উপগ্রুপ বাংলার মুখের কর্মী হৃদয় প্রামাণিক। কিন্তু সকালে তিনি আর বাইকটি খুঁজে পাননি। 

হল শাখা ছাত্রলীগের সহ সভাপতি ও বাংলার মুখ গ্রুপের নেতা আবু বকর তোহা বলেন, জুনিয়ররা হলের ফটকে বাইক খুঁজে না পাওয়ায় প্রাধ্যক্ষকে জানান। কিন্তু প্রাধ্যক্ষ বিষয়টি গুরুত্ব না দেওয়ায় তারা ফটকে তালা দেন। পরে প্রাধ্যক্ষ ও প্রক্টরিয়ালবডি বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিলে তালা খুলে দেওয়া হয়। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নুরুল আজিম সিকদার বলেন, একটা ছোট ভুল-বোঝাবুঝি হয়েছে। একজনের মোটরসাইকেল অন্যজনের চাবি দিয়ে চালু হওয়ায় তিনি ভুলে নিয়ে যান। এতে মোটরসাইকেলটি চুরি হয়েছে মনে করে শিক্ষার্থীরা ফটকে তালা দেন। পরে মোটরসাইকেল পাওয়া যাওয়ায় তারা ফটক খুলে দিয়েছেন।


সর্বশেষ সংবাদ