স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে ইউজিসি’র শ্রদ্ধা নিবেদন

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে ইউজিসি’র শ্রদ্ধা নিবেদন
  © ফাইল ফটো

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)।

আজ শুক্রবার (২৬ মার্চ) সকালে কমিশনের সদস্য, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ইউজিসি ভবনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এসময় জাতীর বীর সন্তানদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

পুষ্পার্ঘ্য অর্পণের সময় ইউজিসি সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, প্রফেসর ড. মো. আবু তাহের, সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান, জেনারেল সার্ভিসেস, এস্টেট এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের পরিচালক ড. মো. সুলতান মাহমুদ ভূইয়া, এসপিকিউএ বিভাগের পরিচালক ড. মো. ফখরুল ইসলাম, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক ও ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. ওমর ফারুখ, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মো. শাহ আলম, পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জামিনুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. মো. মহিবুল আহসানসহ অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ