ঢাবি ছাত্রলীগ

প্রয়োজনে ভার্চুয়ালি হল সম্মেলন হবে: সনজিত

ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত
ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত  © সংগৃহীত

করোনার সংক্রমণ বাড়ায় সরকারি সিদ্ধান্ত মেনে আগামী দুই সপ্তাহের জন্য সশরীরে ক্লাস ও পরীক্ষা বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়। তবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বলছে যথা সময়েই স্বাস্থ্যবিধি মেনে হল সম্মেলন অনুষ্ঠিত হবে।

আজ শুক্রবার (২১ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে সশরীরে ক্লাস ও পরীক্ষা বন্ধসহ বেশ কিছু বিধিনিষেধের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষার্থীদের নিজ নিজ আবাসস্থলে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে অবস্থান করার পরামর্শ দেয়া হলো। ক্যাম্পাসে সভা, সমাবেশ ও জনসমাগম না করার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ করা হলো।

আরও পড়ুন- ঢাবির পরীক্ষা চলবে, হল থাকবে খোলা

এদিকে আগামী ৩০ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের হল সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যেে আজ থেকে শুরু হয়েছে হলগুলোতে কর্মী সম্মেলন। তবে সরকারের পক্ষ থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের খবরে হল সম্মেলন হওয়া নিয়ে নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়ে। তবে শাখা ছাত্রলীগ বলছে নির্দিষ্ট সময়েই হল সম্মেলন হবে। কমিটিও ঘোষণা হবে। 

আরও পড়ুন- অনলাইনে ক্লাস চলবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, হল সম্মেলন নিয়ে কোনো সংশয় নেই। নির্ধারিত সময়েই স্বাস্থ্যবিধি মেনে হল সম্মেলন করা হবে। খোলা জায়গায় করতে না পারলে টিএসসিতে করা হবে। যদি সেখানেও সম্ভব না হয় প্রয়োজনে ভার্চুয়ালি হলেও সম্মেলন অনুষ্ঠিত হবে। এরপরপরই কমিটি ঘোষণা করা হবে। তিনি আরও বলেন, আমাদের কর্মী সভাগুলোও চলবে। নেতাকর্মীরা স্বাস্থ্যবিধি মেনেই এসব সভাগুলোতে অংশগ্রহণ করছে। আমরাও স্বাস্থ্যবিধি মেনেই সভার কার্যক্রম পরিচালনা করছি।


সর্বশেষ সংবাদ