প্রধানমন্ত্রীকে ছাত্রলীগের ‘অভিনন্দন’

ধর্ষণের শাস্তি
ছাত্রলীগের কর্মসূচি  © সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে আনন্দ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ ছাত্রলীগ। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধন ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় এ কর্মসূচির আয়োজন করে সংগঠনটি।

বুধবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ডাইভার সিটি প্লাজায় আয়োজিত এক সভায় ছাত্রলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিকভাবে এ অভিনন্দন জানান। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান।

সভায় বক্তারা বলেন, নোয়াখালীর বেগমগঞ্জ, সিলেটের এমসি কলেজসহ দেশের বিভিন্ন জায়গায় যে ধর্ষণের ঘটনা ঘটেছে তার বিরুদ্ধে সারাদেশের ছাত্রলীগ, ছাত্রসমাজ সোচ্চার হয়েছে যেন ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করে আইন করা হয়। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এসময় আরও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওেয়ান, আবদুল হাসিব মামুন, হাজী এনাম, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ আতিক।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ