ঢাবিতে ছাত্রদলের সদস্য ফরম বিতরণ শুরু

  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সাংগঠনিক কার্যক্রম আরও সক্রিয় করার লক্ষ্যে ছাত্রদলের সদস্য ফরম বিতরণ শুরু করেছে সংগঠনটি। 
আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) থেকে শুরু হয় তাদের সদস্য ফরম বিতরণ ও জমা নেওয়া কার্যক্রম। ১৭ অক্টোবর পর্যন্ত এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন ঢাবি ছাত্রদলের দায়িত্বশীল সূত্র।

দলটির ফেসবুক পেইজে সদস্য ফরম বিতরণ সংক্রান্ত এক পোস্টে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক কার্যক্রম আরও সক্রিয় করার লক্ষ্যে এবং বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে সংগঠনের নেতাকর্মীদের সঠিক তথ্য যাচাইয়ের উদ্দেশ্যে আজ থেকে ১০ টাকা মূল্যের সদস্য ফরম বিতরণ শুরু করেছে। এই ফরম পূরণ করে প্রয়োজনীয় সংযুক্তি (ন্যাশনাল আইডি/জন্ম নিবন্ধন কার্ড এবং বিশ্ববিদ্যালয়/হলের আইডি কার্ডের ফটোকপি) সহ আগামী ১৭ অক্টোবর বৃহস্পতিবারের মধ্যে কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দের কাছে জমা দিতে হবে। বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার কারণে যারা সরাসরি ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন না, তারা ফরমটি হোয়াটসঅ্যাপ নম্বরে পাঠাতে পারবেন। তবে এক্ষেত্রে অবশ্যই ক্যাম্পাসে ফেরার পর স্বশরীরে মূল ফরমটি জমা দিতে হবে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান শিপন বলেন, ছাত্রলীগের সন্ত্রাসী কার্যক্রমের কারণে এতদিন আমাদের কর্মীদের সঠিক সংখ্যা নিরূপণ করা যায়নি। গণঅভ্যুত্থানের পর আমরা ক্যাম্পাসে সশরীরে রাজনীতি করার সুযোগ পাচ্ছি। তাই আমরা অফলাইন এবং অনলাইনে ফরম বিতরণ এবং জমা নেওয়া শুরু করেছি। আগামী তিনদিন চলবে এই কার্যক্রম।


সর্বশেষ সংবাদ