বিয়ে-সন্তান নিয়ে অপপ্রচারে জিডি করলেন ছাত্রদল সভাপতি, যা লেখা ছিল সেই পোস্টে

ছাত্রদল সভাপতি রাকিব ও ভাইরাল সেই পোস্ট
ছাত্রদল সভাপতি রাকিব ও ভাইরাল সেই পোস্ট  © ফেসবুক থেকে সংগৃহীত

ফেসবুকের বিভিন্ন গ্রুপ ও পেজে অসত্য ও অপপ্রচারের ছড়ানোর অভিযোগ এনে শাহবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে জিডি (সাধারণ ডায়েরি) করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজে উপস্থিত হয়ে এ জিডি করেন তিনি।

জিডি সূত্রে জানা গেছে, ফেসবুক গ্রুপ ‘আমি মানুষ আওয়ামী লীগ না’ এবং ‘অপরাজেয় ঢাকা বিশ্ববিদ্যালয়’ থেকে মডারেটরদের মাধ্যমে রাকিবের নামে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মিথ্যা ও মানহানিকর তথ্য পোস্ট ও এপ্রুভ করার মাধ্যমে হেয়প্রতিপন্ন করা অভিযোগ করা হয়েছে।

ছাত্রদল সভাপতি রাকিব বলেন, ব্যক্তিগতভাবেই আমাকে আক্রমণ করা হয়েছে, আমার বিরুদ্ধে অপ্রচার করা হয়েছে। সম্মানের হানি করা লক্ষেই এ ধরনের অপ্রচার ছড়ানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আইনি প্রক্রিয়ায় মাধ্যমে এ অপপ্রচারে সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন ছাত্রদলের সভাপতি রাকিব।

শাহবাগ থানার এসআই মাইনুল ইসলাম খান পুলক জানান, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব এর বিরুদ্ধে দুটা ফেসবুক পেজ থেকে আপত্তিকর পোস্ট করা হয়েছে বলে অভিযোগ এসেছে। এ বিষয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন। পুলিশের সাইবার ইউনিটির মাধ্যমে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

‘আমি মানুষ আওয়ামী লীগ না’ এ পেজ এ ছাত্রদল সভাপতি নিয়ে সম্প্রতি যে পোস্ট দিয়েছে সেখানে লেখা হয়েছে, ‘বন্ধু সংগঠন ছাত্রদলের বর্তমান কেন্দ্রীয় সভাপতির রাকিবুল ইসলাম ভাইয়ের জন্যে দোয়া করি যাতে আল্লাহ নেক হায়াত দান করেন। উনার স্ত্রীকে আল্লাহ নেক হায়াত দান করেন, উনার ৪ সন্তানকে নেক হায়াত দান করেন। দোয়া করি যাতে আল্লাহ উনাকে আরো কয়েক বছর সভাপতি পদে বহাল থাকার সুযোগ দান করেন। সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেন। আমিন’


সর্বশেষ সংবাদ