আওয়ামী লীগের মনোয়ন ফরম নেবেন গোলাম রাব্বানী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোলাম রাব্বানী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোলাম রাব্বানী  © সংগৃহীত
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম নেওয়ার ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ডাকসুর জিএস গোলাম রাব্বানী। আজ শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ফরম নেওয়ার ঘোষণা দেন ছাত্রলীগের এই নেতা। 
 
নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আজ শনিবার সকালে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।
 
ফেসবুকে পোস্টে গোলাম রাব্বানী লিখেন, মাদারীপুর বলতে প্রায় সবাই সদর, শিবচর আর কালকিনি উপজেলাকে চেনেন। কিন্তু ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত প্রায় ২৩০ বর্গ কিলোমিটার আয়তনের ৪র্থ উপজেলা, রাজৈরকে চেনেন না বললেই চলে। এই কম চেনা-জানার কারণ হচ্ছে, স্বাধীনতা পরবর্তী সুদীর্ঘকাল রাজৈরকে ধারণ করবে এমন নিজস্ব কোন জনপ্রতিনিধি পায়নি। ফলে, রাজৈর শিক্ষা, অবকাঠামো, রাস্তাঘাট, কলকারখানা, শিল্প-সংস্কৃতি তথা উন্নয়নের যেকোন মানদন্ডে বাকি ৩ উপজেলার চেয়ে যোজন যোজন পশ্বাৎপদ জনপদ।
 
 
নিজ জন্মস্থান হিসেবে সেই ছোটবেলায় রাজৈরকে যেমন দেখেছি, ৩ যুগের ব্যবধানে সেই একই রাজৈরকে দেখছি, চোখে পড়ার মতো কোন বিশেষ পরিবর্তন নেই, দেশজুড়ে উন্নয়নের এই মহাসমারোহেও রাজৈর উন্নয়ন বঞ্চিত! অথচ রাজৈরবাসীর ৮০% প্লাস ভোট সদা নৌকার ঝুলিতে। এবার দলমত নির্বিশেষে চির অবহেলিত, উপেক্ষিত রাজৈরবাসী মহান সংসদে তাদের যৌক্তিক ও ন্যায্য প্রত্যাশার কথা বলতে, নিজস্ব জনপ্রতিনিধি চায়।
 
আমি রাজৈরের সন্তান হিসেবে রাজৈরবাসীর এই প্রাণের দাবীটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে তুলে ধরতে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর- ২ (রাজৈর-মাদারীপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আগামী ২০ তারিখ, সোমবার বেলা ১১ টায় দলীয় ফর্ম সংগ্রহ করবো ইনশাআল্লাহ।
সকলের দোয়া, ভালোবাসা, সমর্থন প্রত্যাশা করছি।

সর্বশেষ সংবাদ