‘সন্ত্রাসের বিরুদ্ধে’ বুধবার মাঠে থাকবে ছাত্রলীগ

লোগো
লোগো  © ফাইল ছবি

বিএনপি-জামায়াতের ‘দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে অবস্থান কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এ কর্মসূচিকে ‘সন্ত্রাসের বিরুদ্ধে’ অবস্থান বলে উল্লেখ করেছেন সংগঠনটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। মঙ্গলবার (১০ জানুয়ারি) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

ছাত্রলীগের অবস্থান কর্মসূচির বিজ্ঞপ্তিতে হয়েছে, সন্ত্রাস-জঙ্গীবাদের মদদদাতা, দুর্নীতিবাজদের পৃষ্ঠপোষক, গণতন্ত্র ও মানবাধিকারের হস্তারক, অশুভ ও অন্ধকারের শক্তি বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাসের প্রচেষ্টা ও সংবিধানবিরোধী অপতৎপরতার বিরুদ্ধে ছাত্রসমাজকে সাথে নিয়ে অবস্থান কর্মসূচি পালন করবে ছাত্রলীগ।

বুধবার (১১ জানুয়ারি) রাজধানীর শাহবাগ চত্বরে সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন: সিজিপিএ পদ্ধতি বাতিলের দাবি মেনে নিল বিএমডিসি

সংঠনটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আমাদের এই অবস্থান কর্মসূচি সন্ত্রাসের বিরুদ্ধে। বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে শক্ত অবস্থানে রয়েছে। এরই ধারাবাহিকতায় আমাদের কালকের (বুধবার) কর্মসূচি। মানুষের জানমালের নিরাপত্তা বিঘ্নিত হলে আমরা সবসময় তাদের পাশে দাঁড়াতে চেষ্টা করি।

আগামীকাল ১১ জানুয়ারি বিএনপির গণঅবস্থান কর্মসূচি পালন করার কথা রয়েছে। রাজধানী ঢাকাসহ সারাদেশে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত আমরা গণঅবস্থান কর্মসূচি পালন করবে দলটি। ঢাকায় নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে এ কর্মসূচি শুরু হবে। এতে দলটির সঙ্গে যুগপৎ আন্দোলনে অংশ নেওয়া সমমনা দলগুলোও অংশ নেয়ার কথা রয়েছে।


সর্বশেষ সংবাদ