পদপ্রত্যাশীদের মনোনয়নপত্র আহ্বান করলো রাবি ছাত্রলীগ

রাজশাহী বিশ্ববিদ্যালয়
রাজশাহী বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

আসন্ন ২৬তম সম্মেলনে নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি/সম্পাদক পদপ্রত্যাশীদের মনোনয়নপত্র উত্তলনের আহ্বান করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ।

শনিবার (অক্টোবর) রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে ২৬তম সম্মেলনের মধ্য দিয়ে রাবি ছাত্রলীগের নতুন কমিটি গঠিত হবে। সেজন্য সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংবলিত মনোনয়ন ফরম শাখা ছাত্রলীগের দফতর সম্পাদকের নিকট হতে আগামী ৩০ অক্টোবর হতে ৪ নভেম্বরের মধ্যে উত্তোলনের জন্য আহ্বান জানানো হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই ফরম আগামী ৫ নভেম্বর সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে জমা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের দফতর সম্পাদক আবুল বাসার আহমেদ জানান, রবিবার থেকে প্রার্থীরা মনোনয়নপত্র তুলতে পারবেন। যেখানে নিজের জীবনবৃত্তান্তসহ প্রয়োজনীয় তথ্য সংযুক্ত করে আগামী ৪ নভেম্বরের মধ্যে জমা দিতে হবে। ৫ নভেম্বর কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের উপস্থিত তা জমা নেওয়া হবে।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ে চুক্তিভিত্তিক শিক্ষক নিয়োগের সুযোগ থাকছে।

এর আগে, গত ২৩ অক্টোবর রাবিতে নতুন কমিটি গঠনের লক্ষ্যে আগ্রহী পদপত্যাশীদের নিকট জীবন বৃত্তান্ত আহ্বান করেন কেন্দ্রীয় ছাত্রলীগ। এ ছাড়া গত ২৬ অক্টোবর রাবি ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েটে) সম্মেলনে তারিখ ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

উল্লেখ্য রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়।   

প্রাথমিক কমিটির প্রায় ছয় মাস পর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। দলীয় গঠনতন্ত্র অনুয়ায়ী ২০১৭ সালেই এই কমিটির মেয়াদ শেষ হয়েছে।


সর্বশেষ সংবাদ